Corona virus

কোভিড জয় করে ঘরে ফিরছে দিদি, সেই আনন্দে নাচছে বোন! ভিডিয়ো ভাইরাল

মনের আনন্দে বোনের সেই নাচই মন জিতেছে নেটাগরিকদের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০২০ ১৫:৩৩
Share:

করোনাকে জয় করে ফেরা দিদিকে স্বাগত জানাতে বোনেক নাচ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দিদি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। সুস্থ হয়ে বাড়ি ফিরতেই বোন আনন্দে আত্মহারা। বাড়ির সামনে গান চালিয়ে রীতিমতো নেচে স্বাগত জানালেন দিদিকে। সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো রবিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন আইপিএস অফিসার দীপাংশু কাবরা। যা ইতিমধ্যেই দেখেছেন ২২ হাজারেরও বেশি টুইটার ব্যবহারকারী। সেই ভিডিয়ো আপলোড করে তিনি লিখেছেন, ‘‘করোনাভাইরাসকে হারিয়ে ফেরার পর দিদিকে অভ্যর্থনা জানাচ্ছেন বোন।’’ এ ছাড়াও সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও অনেকে দেখেছেন এই ভিডিয়ো।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছ, কোভিডকে জয় করে বাড়ি ফেরা দিদিকে স্বাগত জানাতে বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন বোন। হেঁটে দিদি বাড়ির কাছে আসতেই ‘চিলার পার্টি’ ছবির ‘টাই টাই ফিস’ গানটি নিজের মোবাইলে চালালেন তিনি। তার পর শুরু হল নাচ। মনের আনন্দে বোনের সেই নাচই মন জিতেছে নেটাগরিকদের। বাড়ির সামনে এসে বোনকে নাচতে দেখে তাল মেলালেন হাসপাতাল থেকে ফেরা দিদিও। সেই নাচ শেষ হতে মেয়েকে বরণ করে ঘরে ঢোকালেন মা। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

জানা গিয়েছে, এই যুবতীর নাম সালোনি সতপুতে। তিনি পুনের বাসিন্দা। ২৩ বছরের ওই যুবতী ছাড়া, তাঁর বাড়ির সকলেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাঁর বাবা সর্বপ্রথম আক্রান্ত হন। তার পর একে একে বাড়ির অন্যরা। যার জেরে একাই বাড়িতে থাকতে হচ্ছিল তাঁকে। এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, সে সময় প্রতিবেশীরাও এক ঘরে করে দিয়েছিল তাঁদের। সালোনির বাবা-মা হাসপাতাল থেকে আগেই ছাড়া পেলেও দিদি ইদানিং ছাড়া পেয়েছে। তাই দিদি ফিরতেই মনের আনন্দে নাচ করেছেন তিনি। পাশাপাশি এই নাচের মাধ্যমে প্রতিবেশীদেরও বার্তা দিতে চেয়েছেন।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়ে চলেছে। সোমবার দেশে মোট সংক্রমিতের সংখ্যা পার করেছে ১১ লক্ষ। করোনার হানায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে প্রায় সাড়ে ২৭ হাজার মানুষের। যদিও আক্রান্ত বাড়লেও দেশে সুস্থ হয়ে ওঠার সংখ্যাটাও নেহাত কম না। এখন অবধি সাত লক্ষেরও বেশি জন কোভিডে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন।

আরও পড়ুন: করোনা রোগীর বাড়িতে চুরি করতে এসে মাংস-ভাত রেঁধে খেল চোর!

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ৪০ হাজার! দেশে মোট আক্রান্ত ১১ লক্ষ ছাড়াল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন