বিমানের টিকিটে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’!

এয়ার এশিয়া, জেট এয়ারওয়েজের পর আকাশ দখলের লড়াইয়ে নামল ভিস্তারা। পোশাক বা অ্যাক্সেসেরিজের মতো ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার বাজারে নিয়ে এল তারা। ১২ অগস্ট থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই সংস্থার বিজনেস ক্লাসের একটি টিকিট কিনলে কমপ্লিমেন্টারি আরও একটি টিকিটের সুবিধা যাত্রীরা পাবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৫ ১৯:৪৯
Share:

এয়ার এশিয়া, জেট এয়ারওয়েজের পর আকাশ দখলের লড়াইয়ে নামল ভিস্তারা। পোশাক বা অ্যাক্সেসেরিজের মতো ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার বাজারে নিয়ে এল তারা। ১২ অগস্ট থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই সংস্থার বিজনেস ক্লাসের একটি টিকিট কিনলে কমপ্লিমেন্টারি আরও একটি টিকিটের সুবিধা যাত্রীরা পাবেন। ভিস্তারা কর্তৃপক্ষ যাত্রীদের একটি ভাউচার দেবেন। তার মাধ্যমে যাত্রীরা তাঁদের পছন্দ মতো জায়গার জন্য টিকিট নিতে পারবেন বলে জানা গিয়েছে।

Advertisement

আকাশ দখলের লড়াইয়ে বিমানের টিকিটে ছাড়ের প্রতিযোগিতা এর আগেও দেখেছে ভারত। সেই ধারা মেনেই সোমবার ৯৯০ টাকায় বিমানের টিকিটের ঘোষণা করেছে এয়ার এশিয়া। অর্ন্তদেশীয় এবং আন্তর্জাতিক দু’ধরনের উড়ানের টিকিটেই আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে ৩১ অগস্ট পর্যন্ত বিপুল পরিমাণ ছাড় দেবে ওই সংস্থা। পিছিয়ে নেই জেট এয়ারওয়েজও। তারা টিকিটে ৩০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে।

বিমানের টিকিটে ছাড়ের এই প্রতিযোগিতায় এ বছরে সব বিমান সংস্থার হিসাবে অর্ন্তদেশীয় বিমানে যাত্রী সংখ্যা প্রায় ২০ শতাংশ বেড়েছে। যদি অন্যান্য বিমান সংস্থাও এগিয়ে আসে সেক্ষেত্রে এই বিপুল পরিমাণ ছাড়ের কারণে যাত্রী সংখ্যা আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন