Viral Video

প্রাণ বাঁচাতে সাপের সঙ্গে লড়াই করছে মাছ! দেখুন ভিডিও

ভিডিওয় দেখা যাচ্ছে, একটি ফুট পাঁচেক লম্বা সাপের মুখ সজোরে কামড়ে ধরে আছে একটা বড় মাগুর জাতীয় মাছ। বেকায়দায় পড়ে প্রাণপণে নিজেকে ছাড়ানোর চেষ্টায় ছটফট করছে সাপটি। এ দিকে সাপের মুখ কামড়ে ধরে সাপের সঙ্গে মাছটিও ডাঙায় উঠে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৭ ১৫:৫৮
Share:

সাপের মুখ সজোরে কামড়ে ধরে আছে একটা বড় মাগুর জাতীয় মাছ।

হামেশাই যে ছবি দেখতে আমরা অভ্যস্ত, এই ছবি তার থেকে সম্পূর্ণ আলাদা!

Advertisement

সাপের মুখ কামড়ে ধরে আছে একটা মাছ! হামেশাই এর উল্টো ছবিটা দেখতে অভ্যস্ত আমরা। কিন্তু এ বার একেবারে অন্য ছবি ধরা পড়ল ভারতের উত্তর-পূর্ব প্রান্তের একটি প্রত্যন্ত গ্রামে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর মোবাইলে তোলা ভিডিওয়। ভিডিওটি দিন চারেক আগেই পোস্ট করা হয়ে যা এখনও পর্যন্ত ৩৫ হাজারেরও বেশি মানুষ দেখেছেন।

ভিডিওয় দেখা যাচ্ছে, একটি ফুট পাঁচেক লম্বা সাপের মুখ সজোরে কামড়ে ধরে আছে একটা বড় মাগুর জাতীয় মাছ। বেকায়দায় পড়ে প্রাণপণে নিজেকে ছাড়ানোর চেষ্টায় ছটফট করছে সাপটি। এ দিকে সাপের মুখ কামড়ে ধরে সাপের সঙ্গে মাছটিও ডাঙায় উঠে এসেছে। পরিস্থিতি এমন, হাল ছাড়লেই সাপের খোরাক হতে হবে মাছটিকে। আর এই ভাবে ডাঙায় থাকলেও সেটির আয়ু খুব বেশি ক্ষণের নয়। মাত্র ৩৭ সেকেন্ডের এই ভিডিওয় শেষ পর্যন্ত কী হল জানেন?

Advertisement

আরও পড়ুন: ২৫ ফুট উঁচু ‘স্কাই রাইড’ থেকে পড়ে গেলেন কিশোরী! তার পর...

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন