Gurugram

কাজ দেওয়ার নামে ডেকে নিয়ে গিয়ে বাংলার তরুণীকে গণধর্ষণের অভিযোগ গুরুগ্রামে

বছর খানেক আগে এক পরিচিতের সঙ্গে গুরুগ্রামে কাজের সন্ধানে এসেছিলেন বাংলার ওই তরুণী। কাজ দেওয়ার নাম করে তাঁকে পাঁচ জন মিলে গণধর্ষণ করেন বলে অভিযোগ। তাঁকে যৌনপেশায় নামানোর চেষ্টাও হয়।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ২২:৫৯
Share:

কাজ দেওয়ার নাম করে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। — প্রতীকী ছবি।

কাজ দেওয়ার নাম করে গুরুগ্রামে ডেকে নিয়ে গিয়ে বাংলার তরুণীকে গণধর্ষণের অভিযোগ। পুলিশে অভিযোগ দায়ের। পুলিশ সূত্রে খবর, তরুণী জানিয়েছেন, তাঁকে অন্তত পাঁচ জন মিলে চক্করপুর এলাকায় গণধর্ষণ করেছেন।

Advertisement

বছর খানেক আগে এক পরিচিতের সঙ্গে গুরুগ্রামে কাজের সন্ধানে এসেছিলেন বাংলার ওই তরুণী। কাজ দেওয়ার নাম করে তাঁকে পাঁচ জন মিলে গণধর্ষণ করেন বলে অভিযোগ। তার পর তাঁকে যৌনপেশায় নামানোর চেষ্টাও হয় বলে পুলিশকে জানিয়েছেন নিগৃহীতা। তাঁর আরও অভিযোগ, ধর্ষণের কথা বাইরে জানাজানি হলে তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়েছিল।

শুক্রবার গুরুগ্রামের সেক্টর ২৯ থানায় তিনি অভিযোগ দায়ের করেন। শনিবার ডিসিপি (পূর্ব) নীতীশ আগরওয়াল বলেন, ‘‘অভিযোগ পাওয়ার পর এফআইআর রুজু করে তদন্ত শুরু করে দেওয়া হয়েছে। এই মামলায় দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’’

Advertisement

মামলাটির তদন্তকারী আধিকারিক জানিয়েছেন, নিগৃহীতা মহিলা বার বার বয়ান বদল করছেন। তাই তদন্তকারীরা তাঁর কোন বয়ান সত্য তা বোঝার চেষ্টা করছেন।

নিগৃহীতা যে আদতে বাংলার বাসিন্দা তা জানা গেলেও তিনি কোথায় থাকেন তা জানায়নি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন