Divorce

দেড় কোটি টাকার বিনিময়ে ‘প্রতারক’ স্বামীকে বিয়ে করতে দিতে রাজি স্ত্রী

পারিবারিক আদালতে দীর্ঘ আলোচনার পর স্ত্রী ‘প্রতারক’ স্বামীকে ডিভোর্স দিতে রাজি হয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১৪:০০
Share:

গ্রাফিক- তিয়াসা দাস।

ত্রিকোণ প্রেম থেকে দাম্পত্যে জটিলতা। তা থেকে মুক্তির জন্য স্বামীকে ডিভোর্স দিতে রাজি হলেন স্ত্রী। দেড় কোটি টাকার বিনিময়ে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে।

Advertisement

এই ঘটনা পারিবারিক আদালতে সামনে আসে একটি নাবালিকার অভিযোগ থেকে। ওই নাবালিকার অভিযোগ, তার বাবা অফিসের এক মহিলা সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ। এর জেরে তার বাড়িতে ঝামেলা হচ্ছে। তার এবং তার বোনের পড়াশোনাতেও ক্ষতি হচ্ছে বলে জানিয়েছিল নাবালিকা।

এর পরই পারিবারিক আদালত ডেকে পাঠায় ওই দম্পতিকে। সেখানে জানা যায়, ভোপালের ওই ব্যক্তি তাঁর অফিসের এক সহকর্মীর সঙ্গে পরকীয়ায় আবদ্ধ। সেই সহকর্মী তাঁর থেকে বয়সেও বড়। ওই মহিলার সঙ্গে থাকতে চাইলেও তাঁর স্ত্রী ডিভোর্স দিতে রাজি নন। তাই ওই ব্যক্তির পক্ষে নিজের প্রেমিকার সঙ্গে থাকা সম্ভব হচ্ছে না।

Advertisement

পারিবারিক আদালতে দীর্ঘ আলোচনার পর স্ত্রী ‘প্রতারক’ স্বামীকে ডিভোর্স দিতে রাজি হয়েছেন। কিন্তু ফ্ল্যাট এবং ২৭ লক্ষ টাকার বিনিময়ে। সে গুলির সম্মিলিত দাম দেড় কোটির কাছাকাছি। আদালতের কাউন্সেলর এ ব্যাপারে জানিয়েছেন, স্ত্রী মনে করেন স্বামী যখন থাকতে চান না, তখন তাঁর সঙ্গে থাকতে চাওয়া বৃথা। কিন্তু নিজের মেয়েদের ভবিষ্যতের জন্য টাকার ওই অঙ্ক দাবি করেছেন তিনি।

আরও পড়ুন: ‘সেন্ট্রাল ভিস্টা’ প্রকল্পে সুপ্রিম কোর্টের সবুজ সঙ্কেত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন