BJP

Haryana: চোখ উপড়ে নেব, হাত কেটে নেব, হরিয়ানায় বিজেপি নেতা-মন্ত্রীকে ঘেরাও করায় হুমকি সাংসদের

বিজেপি নেতা মণীশ গ্রোভারকে কৃষকরা ঘেরাও করায় শনিবার এক জনসভা থেকে এই হুমকি দেন বিজেপি সাংসদ অরবিন্দ শর্মা।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ১৮:৫২
Share:

বিজেপি সাংসদের হুমকি। ছবি সৌজন্য টুইটার।

চোখ উপড়ে হাতে কেটে ফেলার হুমকি দিলেন হরিয়ানার বিজেপি সাংসদ অরবিন্দ শর্মা। তাঁর এই মন্তব্য ঘিরে সরগরম হরিয়ানার রাজনীতি। শনিবার এক জনসভা থেকে বিজেপি সাংসদ বলেন, “কংগ্রেস এবং দীপেন্দ্র হুডার শুনে রাখা উচিত, কেউ যদি বিজেপি নেতা মণীশ গ্রোভারের দিকে চোখ তুলে তাকান তাঁর চোখ উপড়ে নেব। যদি গায়ে হাত পড়ে তা হলে সেই হাত কেটে নেব।” সাংসদ যখন এই হুমকি দিচ্ছিলেন, তখন হাততালিতে ফেটে পড়ছিল সভা।

Advertisement

প্রসঙ্গত, শুক্রবার বিজেপি নেতা মণীশ গ্রোভার-সহ দলের বেশ কয়েক জন নেতা-মন্ত্রীকে রোহতকের কিলোই গ্রামে এক মন্দিরের ভিতরে ঘেরাও করে রেখেছিলেন বিক্ষোভকারী কৃষকরা। মণীশের বিরুদ্ধে অভিযোগ, তিনি নতুন কৃষি আইনের প্রতিবাদীদের ‘কর্মহীন মদ্যপ’ বলে কটাক্ষ করেছেন। তার পরই তাঁকে ঘেরাও করেন কৃষকরা। আট ঘণ্টা ধরে আটক থাকার পর মুক্তি পান মণীশ।

সেই ঘটনারই রেশ টেনে শনিবার জনসভা থেকে হুমকি দেন বিজেপি সাংসদ। নতুন কৃষি আইনের বিরুদ্ধে এক বছর ধরে দিল্লির সীমান্তে প্রতিবাদ জানাচ্ছেন হরিয়ানা, পঞ্জাবের কৃষকরা। শুক্রবার রোহতকের কিলোই গ্রামে গিয়ে প্রতিবাদীদের বিরুদ্ধে ‘আপত্তিজনক’ মন্তব্য করায় বিজেপি নেতা মণীশ-সহ দলের বেশ কয়েক জনকে ঘেরাও করেন কৃষকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন