Viral

Viral: ১০ লক্ষ অনুরাগী, ঝাড়খণ্ডের ভাইবোনের নাচ মাতাচ্ছে নেটপাড়া

ঝাড়খণ্ডের ওই ভাইবোনের নাম সনাতন কুমার মাহাতো এবং সাবিত্রী কুমারী। টিকটক কিংবা ইউটিউবে প্রায়ই নিজেদের নাচের ভিডিয়ো ভাগ করে নেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ২০:১২
Share:

ছবি: ইনস্টাগ্রাম।

কাঁচামাটির উঠোনে গোড়ালি ছাপানো জল। তার মধ্যেই তুমুল বৃষ্টিতে দুই ভাইবোনের প্রাণখোলা নাচ নেটপাড়াকে বুঁদ করে রেখেছে।

ঝাড়খণ্ডের ওই ভাইবোনের নাম সনাতন কুমার মাহাতো এবং সাবিত্রী কুমারী। টিকটক কিংবা ইউটিউবে প্রায়ই নিজেদের নাচের ভিডিয়ো ভাগ করে নেন তাঁরা। ভিডিয়োয় তাঁদের পোশাক একেবারে সাদামাটা। নেপথ্য দৃশ্যও আহামরি নয় কিছু— কখনও মাটির দাওয়া, কখনও গোয়াল ঘর কখনও আবার অসমান ইটের দেওয়াল সনাতন-সাবিত্রীর নাচের মঞ্চের ‘ব্যাকগ্রাউন্ড’। তবে নেটাগরিকরা সে সব নিয়ে মাথা ঘামান না। ঝকঝকে পালিশ নিয়ে মাথাব্যথা নেই সনাতন সাবিত্রীরও। মঞ্চ বা উঠোন যেমনই হোক তাঁরা প্রাণ খুলে নাচেন। নাচতে নাচতে মন খুলে হাসেন। আর এই জড়তাহীন নাচ দেখেই আটকে যান নেটাগরিকরা।

Advertisement

ইউটিউবে সনাতন-সাবিত্রী অনুরাগী এবং অনুগামীদের সংখ্যা রোজই বাড়ছে। সম্প্রতি তা ১০ লক্ষ ছাড়িয়েছে। ইউটিউবের কাছ থেকে এই বিপুল সাবস্ক্রাইবার সংখ্যার স্বীকৃতি হিসবে গোল্ডেন বাটন দেওয়া হয়েছে ভাইবোন জুটিকে।

বৃহস্পতিবার সেই গোল্ডেন বাটন পাওয়ার একটি ভিডিয়ো নেটমাধ্যমে দিয়েছেন সনাতন-সাবিত্রী। তাঁদের সেই ভিডিয়োটিও অনুরাগীদের ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

Advertisement

নেটাগরিকদের কথায় দুই ভাইবোনের নাচের দক্ষতা আছে। তা ছাড়া তাঁদের হাসিও বেশ সংক্রামক। দেখে নিন এমনই কয়েকটি ভিডিয়ো—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন