Assault

থানায় ডেকে এনে শ্লীলতাহানির চেষ্টা, দেওয়া হয় কুপ্রস্তাবও! অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

মহিলা গত সোমবার পুরো বিষয়টি বিশদে জানিয়ে একটি টুইট করেন। যদিও পরে তিনি সেই টুইট মুছে ফেলেন। এ-ও জানান, তাঁর পরিবারের সদস্যেরা চান না যে, তিনি প্রকাশ্যে এই বিষয়টি নিয়ে কথা বলুন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১১:৪৪
Share:

মহিলার দাবি, গত ৮ এপ্রিল বিবাহবিচ্ছেদের মামলায় বয়ান দিতে তাঁকে থানায় ডেকে পাঠানো হয়। প্রতীকী ছবি।

থানার মধ্যে ডেকে এক মহিলাকে যৌন হয়রানির অভিযোগ উঠল পুলিশের এক আধিকারিকের বিরুদ্ধে। কর্নাটকের বেঙ্গালুরুর ঘটনা। অভিযুক্ত মঞ্জুনাথ বেঙ্গালুরুর দক্ষিণ-পূর্ব বিভাগের সুদাগুন্টেপালা থানার এসআই পদে কর্মরত।

Advertisement

মহিলার দাবি, গত ৮ এপ্রিল বিবাহবিচ্ছেদের মামলায় বয়ান দিতে তাঁকে থানায় ডেকে পাঠানো হয়। সেখানেই ঘটনাটি ঘটে। অভিযোগ, মহিলার সঙ্গে কথা বলার সময় এসআই মঞ্জুনাথ তাঁর দিকে এগিয়ে এসে বাজে ভাবে স্পর্শ করেন। তিনি যখন থানা থেকে বেরোতে যাবেন তখনও তাঁর শরীর অসৎ উদ্দেশ্যে স্পর্শ করার চেষ্টা করেন ওই এসআই। তাঁকে আকার-ইঙ্গিতে কুপ্রস্তাব দেওয়া হয় বলেও মহিলার অভিযোগ।

অভিযোগকারিণী গত সোমবার পুরো বিষয়টি বিশদে জানিয়ে একটি টুইট করেন। যদিও পরে তিনি সেই টুইট মুছে ফেলেন। এ-ও জানান, তাঁর পরিবারের সদস্যেরা চান না যে, তিনি প্রকাশ্যে এই বিষয়টি নিয়ে কথা বলুন। তবে টুইটটি ভাইরাল হতেই বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে বেঙ্গালুরু পুলিশের দক্ষিণ-পূর্ব বিভাগ। মঙ্গলবার সন্ধ্যায় অভিযোগকারিণীর সঙ্গে দেখা করেন, বেঙ্গালুরুর দক্ষিণ-পূর্ব বিভাগের ডিসিপি সিকে বাবা। বিষয়টি নিয়ে তদন্ত শুরুর পাশাপাশি, অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

ডিসিপি বাবা বলেন, “মহিলা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি গুরুতর। তদন্ত চলছে। দোষী প্রমাণিত হলে আইন অনুযায়ী উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন