Murder

প্রেমিককে বিষ খাইয়ে বিবাহিতা প্রেমিকার ফোন, ‘বেঁচে থাকলে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ো’!

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অঙ্কিত কুমার। তিনি হাথরসের বাসিন্দা। এটার নারায়ণ নগরের তরুণী চিত্রার সঙ্গে তাঁর প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৩:২৮
Share:

হাসপাতালেই মৃত্যু হয় প্রেমিকের। প্রতীকী ছবি।

প্রেমিককে ঘরে ডেকে এনে ঠান্ডা পানীয়ের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছিলেন মহিলা। সেই ঠান্ডা পানীয় খেয়ে বাড়ি ফেরার জন্য বাস ধরেন যুবক। বাসে ওঠার কিছু ক্ষণের মধ্যেই অসুস্থ বোধ করতে থাকেন। তখনই তিনি বুঝতে পারেন যে, পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

অসুস্থ বোধ করতেই যুবক তাঁর ভাইকে ফোন করেন। জানান যে, ঠান্ডা পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে তাঁকে খাইয়ে দেওয়া হয়েছে। দ্রুত চিকিৎসকের কাছে তাঁকে নিয়ে যাওয়ার জন্য ভাইকে বলেন। হাসপাতালে ভর্তি করানোর পর আবারও একটি ফোন আসে। সেই ফোনটি ছিল প্রেমিকার। যুবক ফোন ধরতেই ফোনের ও পাশ থেকে প্রেমিকা বলেন, “বেঁচে থাকলে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ো!” তার কিছু ক্ষণের মধ্যেই যুবকের মৃত্যু হয়। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়ায়। প্রেমিককে বিষ খাইয়ে খুন করার অভিযোগ উঠেছে ওই বিবাহিত মহিলার বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অঙ্কিত কুমার। তিনি হাথরসের বাসিন্দা। এটার নারায়ণ নগরের তরুণী চিত্রার সঙ্গে তাঁর প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু চিত্রার বাড়ির লোকেরা সেই সম্পর্কে আপত্তি জানান। তড়িঘড়ি সম্বন্ধ দেখে বুলন্দশহরে বিয়ে দিয়ে দেওয়া হয় চিত্রার। কিন্তু তার পরেও চিত্রার সঙ্গে সম্পর্ক ছিল অঙ্কিতের। দীর্ঘ দিন ধরে চলা সেই সম্পর্কের কথা জানতে পারেন চিত্রার ভাই। বিষয়টি নিয়ে বেশ অশান্তিও হয়।

Advertisement

পুলিশ আরও জানিয়েছে, এক দিন অঙ্কিতকে নিজের বাড়িতে ডাকেন চিত্রা। অভিযোগ, অঙ্কিতকে ঠান্ডা পানীয়ের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দেন। সেই পানীয় খেয়ে কিছু কথা বলে মেইনপুরী যাওয়ার বাসে উঠে পড়েন অঙ্কিত। বাস কিছু দূরে যেতেই ভাইকে ফোন করে অঙ্কিত জানান, দ্রুত তাঁকে যেন হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে যখন মৃত্যুর সঙ্গে লড়ছিলেন অঙ্কিত, সেই সময় চিত্রা ফোন করে খোঁজ নেন, অঙ্কিত বেঁচে আছেন কি না। চিত্রা অঙ্কিতকে বলেন, “এতেও যদি মৃত্যু না হয়, তা হলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ো।” অঙ্কিত বলেন, “আর কিছু যদি খাওয়ানোর থাকে, তা হলে খাইয়ে দিয়ো।’’ পাল্টা চিত্রা বলেন, “ঠিক এ ভাবেই মরে যাও।” সেই কল রেকর্ডিং পুলিশের হাতে পৌঁছেছে। অঙ্কিতের পরিবারের অভিযোগের ভিত্তিতে চিত্রার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন