National News

পুজো দিতে গিয়ে মন্দিরেই ধর্ষিতা, কাঠগড়ায় পুরোহিত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৯ জুলাই আত্মীয় এক মহিলার সঙ্গে ওই মন্দিরে পুজো দিতে যান নির্যাতিতা। বদলপুর থানায় দায়ের করা অভিযোগে নির্যাতিতা মহিলার দাবি, মন্দিরের প্রধান পুরোহিত স্বামী কানহাইয়া নন্দ তাঁকে আলাদা করে ডেকে নেন। নিয়ে যান নিজের ঘরে। তার পর মন্দির চত্বরের মধ্যে ওই ঘরেই তাঁকে ধর্ষণ করেন বলেও অভিযোগ তাঁর।

Advertisement
শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৮ ১৭:১২
Share:

প্রতীকী চিত্র

গিয়েছিলেন পুজো দিতে। ভিতরে ডেকে নিয়ে গিয়ে মন্দির চত্বরেই ধর্ষণ। এমনই অভিযোগ ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল গ্রেটার নয়ডা এলাকার একটি গ্রামে। ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত পুরোহিত স্বামী কানহাইয়া নন্দ। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খোঁজ চলছে অভিযুক্ত পুরোহিতের।

Advertisement

গ্রেটার নয়ডার ধূম মানিকপুর গ্রামে একটি মন্দির রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৯ জুলাই এক আত্মীয়ার সঙ্গে ওই মন্দিরে পুজো দিতে যান ওই মহিলা। বদলপুর থানায় দায়ের করা অভিযোগে নির্যাতিতা মহিলার দাবি, মন্দিরের প্রধান পুরোহিত স্বামী কানহাইয়া নন্দ তাঁকে আলাদা করে ডেকে নেন। নিয়ে যান নিজের ঘরে। তার পর মন্দির চত্বরের মধ্যে ওই ঘরেই তাঁকে ধর্ষণ করেন বলেও অভিযোগ তাঁর।

ঘটনার পর লোকলজ্জার ভয়ে পরিবারের লোকজনকে কিছুদিন জানাননি। কিন্তু শেষ পর্যন্ত ওই পুরোহিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মহিলা। গ্রেটার নয়ডার অতিরিক্ত পুলিশ সুপার অবণীশ কুমার জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: খেলতে গিয়ে লালসার শিকার, রাজস্থানে সাত বছরের শিশুকে ধর্ষণ করে খুন

আরও পড়ুন: চোর সন্দেহে যুবককে পিটিয়ে মারল জনতা! এ বার গুজরাতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন