bengaluru

Bengaluru: পাঁচ তলার বারান্দা থেকে চার বছরের মেয়েকে ছুড়ে ফেললেন মা, মৃত্যু শিশুর

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মেয়ের শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে মহিলা অবসাদে ভুগছিলেন। সেই অবসাদ থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৬:৩৩
Share:

প্রতীকী ছবি।

নিজের চার বছরের মেয়েকে পাঁচ তলা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর এসআর নগরে।

Advertisement

ওই মহিলা পেশায় দন্ত চিকিৎসক। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মেয়ের শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে মহিলা অবসাদে ভুগছিলেন। সেই অবসাদ থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন। যদিও এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মেয়েকে নিয়ে ফ্ল্যাটের বারান্দায় যান মহিলা। তার পরই ছুড়ে ফেলে দেন শিশুটিকে। এর পর মহিলা নিজে বারান্দার রেলিংয়ে ওঠেন। কয়েক সেকেন্ড সেখানে দাঁড়িয়ে থাকার পর ঝাঁপ দেওয়ার চেষ্টা করতেই পরিবারের সদস্যরা তাঁকে টেনে নামিয়ে আনেন।

Advertisement

মহিলার স্বামী এক জন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও অশান্তি হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। মহিলাকে উদ্ধার করে মানসিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন