Murder

টেলি সিরিয়াল দেখে ‘অনুপ্রাণিত’, স্বামী-শ্বশুরকে মাত্রাতিরিক্ত ওষুধ খাইয়ে খুন মহিলার

ঋষভের মৃত্যুতে তাঁর পরিবারের সন্দেহ হওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামতেই চাঞ্চল্যকর তথ্য উঠে আসে পুলিশের হাতে।

Advertisement

সংবাদ সংস্থা

কানপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৬:৪৫
Share:

স্বামী-শ্বশুরকে খুনের অভিযোগ মহিলার বিরুদ্ধে। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

অতিরিক্ত ওষুধ দিয়ে স্বামী এবং শ্বশুরকে খুন করার অভিযোগ উঠল এক মহিলা এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের কানপুরের ঘটনা। এই ঘটনায় মহিলা এবং তাঁর প্রেমিক-সহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

কানপুরের কল্যাণপুরের বাসিন্দা ঋষভ তিওয়ারি। তাঁকে খুন করার অভিযোগ উঠেছে স্ত্রী স্বপ্নার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, রাজ কপূর নামে এক যুবকের সঙ্গে স্বপ্নার প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। তাঁদের সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন ঋষভ। তাই তাঁকে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন স্বপ্না এবং তাঁর প্রেমিক।

গত ২৭ নভেম্বর একটি বিয়েবাড়িতে বন্ধুর সঙ্গে গিয়েছিলেন ঋষভ। সেখান থেকে ফেরার পথে তাঁর উপর অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা হামলা চালায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, সেই যাত্রায় ঋষভ প্রাণে বেঁচে গিয়েছিলেন। ফলে স্বপ্নার পরিকল্পনা ভেস্তে যেতে বসেছিল। তাই ফের খুনের পরিকল্পনা করেন স্বপ্না। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঋষভ বা়ড়িতে ফেরেন। অভিযোগ, তাঁকে ভুল ওষুধ অতিরিক্ত পরিমাণে দিতে শুরু করেন স্বপ্না। ১ ডিসেম্বর ঋষভের অবস্থার অবনতি হয়। ফের তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন ৩ ডিসেম্বর মৃত্যু হয় ঋষভের।

Advertisement

ঋষভের মৃত্যুতে তাঁর পরিবারের সন্দেহ হওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামতেই চাঞ্চল্যকর তথ্য উঠে আসে পুলিশের হাতে। পুলিশ জানতে পারে, স্বামীকে পথ থেকে সরাতে খুনের পরিকল্পনা করেছিলেন স্বপ্না। টিভিতে অপরাধ সম্পর্কিত সিরিয়ালগুলি দেখে খুনের পরিকল্পনা করেছিলেন। সেখান থেকেই ধারণা পেয়েছিলেন যে, অতিরিক্ত ওষুধ দিয়ে খুন করা যায়। পুলিশ আরও জানতে পেরেছে, ওষুধ সরবরাহ করেছিলেন স্বপ্নার প্রেমিকের বন্ধু সুরেন্দ্র। সেই ওষুধই প্রয়োগ করে ঋষভকে স্বপ্না খুন করেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, শ্বশুরকে ঠিক একই ভাবে খুন করেছিলেন বলে জেরায় স্বীকার করেছেন স্বপ্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন