Leopard attack

Leopard Attack: বাড়িতে লুকিয়ে চিতাবাঘ, লাঠিপেটা করে ‘শায়েস্তা’ বৃদ্ধার!

এই ঘটনায় নির্মলা দেবী সিংহ নামে ওই বৃদ্ধা সামান্য আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যারে এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১০:১০
Share:

বৃদ্ধার উপর ঝাঁপিয়ে পড়েছে চিতাবাঘ। ছবি সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।

গুটি গুটি পায়ে বাড়ির ভিতরে ঢুকেছিল চিতাবাঘ। সকলের অলক্ষে সেটি বাড়ির ভিতরে একটি গাছের আড়ালে বসেছিল। তখন সবে সন্ধ্যা নেমে এসেছে। বারান্দার আলো জ্বলছিল বটে, তবে উঠোনের সর্বত্র সেই আলো পৌঁছচ্ছিল না। এই আলো-আঁধারিতেই গা ঢাকা দিয়ে ছিল শিকারি।

বাড়িরই এক বয়স্ক মহিলা লাঠিতে ভর দিয়ে বেরিয়ে আসেন বাইরে। তিনি বারান্দায় বসেন। তখনও টের পাননি তাঁর ঠিক কয়েক হাত দূরে বারান্দাতেই ঘাপটি মেরে বসে আছে আরও এক জন। বৃদ্ধা হাতের লাঠিটা পাশে রেখে একটু আয়েশ করে বসেন। শিকারি তখন শিকার ধরার মোক্ষম সুযোগের অপেক্ষায়। পিছন ফিরে বসতেই মহিলার ঘাড়ের উপর লাফ দেওয়ার চেষ্টা করে চিতাবাঘ। কিছু একটা তাঁর দিকে এগিয়ে আসছে এমন উপলব্ধি করে ডান দিকে ঘাড় ঘোরাতেই দেখেন চিতাবাঘ তাঁকে মারার জন্য উদ্যত। তাঁর উপর লাফও মারে সে। কিন্তু তত ক্ষণে হাতের পাশে রাখা লাঠিটা তুলে নিয়েছিলেন বৃদ্ধা। সেই লাঠি দিয়েই চিতাবাঘটিকে পর পর কয়েক ঘা কষিয়ে দিলেন। বেগতিক দেখে সে সেখান থেকে মুহূর্তে অন্ধকারে মিলিয়ে যায়। বৃদ্ধার চিৎকারে তখন বাড়ির অন্য সদস্যরাও এসে হাজির।

Advertisement

এই ঘটনায় নির্মলা দেবী সিংহ নামে ওই বৃদ্ধা সামান্য আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যারে এলাকায়। এই ঘটনার দু’দিন আগেই চার বছরের এক শিশুর উপর হামলা চালিয়েছিল এক চিতাবাঘ। বাইরে খেলার সময় শিশুটির উপর হামলা চালায় সেটি। কিন্তু স্থানীয়দের তৎপরতায় শিশুটি প্রাণে বাঁচে। পর পর এমন ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন