Gurugram

মহিলা আবাসিককে হেনস্থার অভিযোগ, হস্টেল থেকে বার করে দেওয়ার হুমকি নিরাপত্তারক্ষীর

বিগত এক বছর ধরে সোনুকে হস্টেল থেকে বার করে দেওয়ার হুমকি দিতেন সেখানকার নিরাপত্তারক্ষী সঞ্জু এবং কর্মী শ্যামা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গুরুগ্রাম শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ০৯:২৭
Share:

প্রতীকী ছবি।

কাজের সূত্রেই পঞ্জাব থেকে গুরুগ্রামে গিয়েছিলেন সোনু সিংহ। বেসরকারি সংস্থায় কর্মরত তিনি। মহিলাদের হস্টেলে থাকতেন সোনু। কিন্তু মাথা গোঁজার জন্য যে হস্টেলে থাকা শুরু করেছিলেন, সেখানেই বিপদ ঘনিয়ে এল। হস্টেলের নিরাপত্তারক্ষী এবং সেখানকার এক কর্মীর কাছে হেনস্থার শিকার হলেন সোনু। মঙ্গলবার গুরুগ্রামের সিভিল লাইন্‌স এলাকায় ঘটনাটি ঘটে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, বিগত এক বছর ধরে সোনুকে হস্টেল থেকে বার করে দেওয়ার হুমকি দিতেন সেখানকার নিরাপত্তারক্ষী সঞ্জু এবং এক কর্মী শ্যামা। সোনুর দাবি, ১৪ সেপ্টেম্বর তাঁকে সঞ্জু এবং শ্যামা দু’জন মিলে গালাগালি করেন।

প্রতিবাদ করায় সোনুর গায়ে তাঁরা হাত তোলেন বলেও অভিযোগ। হাতাহাতির কারণে সোনু হাতের আঙুলে চোট পান এবং সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য যান তিনি।

Advertisement

সোনুর দাবি, দু’জনের বিরুদ্ধে অভিযোগ জানাতে রেড ক্রস দফতরেও যান তিনি। কিন্তু সেখান থেকে দুর্ব্যবহার করে তাড়িয়ে দেওয়া হয় বলে দাবি করেন সোনু। পরে নিকটবর্তী থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। সোনুর দাবি, তিনি হস্টেলের ২৬ নম্বর ঘরে থাকেন। সঞ্জু থাকেন ২৭ নম্বর ঘরে এবং শ্যামা ১ নম্বর ঘরে।

বিগত এক বছর ধরে সোনুর প্রতি মানসিক অত্যাচার করছেন সঞ্জু এবং শ্যামা। পুলিশের কাছে এমনটাই দাবি করেন তিনি। সোনুর বয়ানের ভিত্তিতে থানায় ওই দু’জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোনু চান, তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন