National News

রাস্তার উপরেই তরুণীকে জীবন্ত পুড়িয়ে মারল প্রাক্তন সহকর্মী

মৃতের নাম সন্ধ্যা রানি। তিনি সেকেন্দ্রাবাদে একটি সংস্থায় রিশেপসনিস্টের কাজ করতেন। অভিযুক্ত ওই সহকর্মীর নাম কার্তিক।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৭ ১২:৫৩
Share:

সন্ধ্যা রানি। মৃত তরুণী।

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এক তরুণীকে প্রকাশ্য রাস্তায় জীবন্ত পুড়িয়ে মারল তাঁরই প্রাক্তন সহকর্মী। বৃহস্পতিবার হায়দরাবাদের ঘটনা।

Advertisement

মৃতের নাম সন্ধ্যা রানি। তিনি সেকেন্দ্রাবাদে একটি সংস্থায় রিশেপসনিস্টের কাজ করতেন। অভিযুক্ত ওই সহকর্মীর নাম কার্তিক।

পুলিশ জানিয়েছে, বছর দুয়েক আগে কার্তিক ও সন্ধ্যা একই অফিসে কাজ করতেন। অভিযোগ, সেই সময় থেকেই সন্ধ্যাকে নানা ভাবে উত্যক্ত করতেন কার্তিক। বেশ কয়েক বার বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু সন্ধ্যা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এ নিয়ে তাঁদের মধ্যে প্রায়ই ঝামেলা হত।

Advertisement

আরও পড়ুন: টুজি দুর্নীতি নয়, দোষও নেই কারও

পুলিশ জানিয়েছে, বছরখানেক আগে কার্তিকের চাকরি চলে যায়। কিন্তু তার পরেও তিনি সন্ধ্যাকে উত্যক্ত করা বন্ধ করেননি। উল্টে প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য সন্ধ্যাকে হুমকি দেওয়াও শুরু করেছিলেন। পাশাপাশি, সন্ধ্যাকে চাকরি ছাড়ার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু সেই হুমকিতে আমল দেননি সন্ধ্যা।

আরও পড়ুন: মেরঠে এ বার জমি জেহাদের নালিশ

ওই দিন সন্ধে পৌনে ৭টা নাগাদ কাজ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। অভিযোগ, সে সময় কার্তিক বাইক নিয়ে সন্ধ্যার পথ আটকায়। তাঁদের দু’জনের মধ্যে কথা কাটাকাটিও হয়। তার পরই কার্তিক হঠাত্ একটি জারিক্যান থেকে কেরোসিন তেল বের করে সন্ধ্যার গায়ে ঢেলে আগুন জ্বালিয়ে দেন। তার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি।

রাস্তায় এক তরুণীকে আগুনে পুড়তে দেখে স্থানীয় বাসিন্দারা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সন্ধ্যার শরীরের প্রায় ৬০ শতাংশই পুড়ে গিয়েছিল। শুক্রবার সকালে মৃত্যু হয় তাঁর। কার্তিককে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন