Crime

বেতন চাওয়ায় চুল ধরে টেনে রাস্তায় মারধর মহিলাকে

শুধুমাত্র বেতন চেয়েছিলেন বলে রাস্তায় টেনেহিঁচড়ে, চুলের মুঠি টেনে, লাঠিপেটা করা হল এক মহিলাকে। প্রতিবাদ না করে তোলা হল সেই ঘটনার ভিডিয়ো

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০১৯ ১৪:০৯
Share:

প্রতীকী ছবি। গ্রাফিক: তিয়াসা দাস।

অমানবিক, নৃশংস, ভয়াবহ।

Advertisement

শুধুমাত্র বেতন চেয়েছিলেন বলে রাস্তায় টেনেহিঁচড়ে, চুলের মুঠি টেনে, লাঠিপেটা করা হল এক মহিলাকে। প্রতিবাদ না করে তোলা হয় সেই ঘটনার ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও হয়েছে তা। পরে তা তুলে নেওয়া হয়। উত্তরপ্রদেশের এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সর্বত্র।

গ্রেটার নয়ডা এলাকায় একটি সালোঁতে কাজ করতেন ওই মহিলা। অভিযোগ, মাসের দশ তারিখ পেরনোর পরেও বেতন না মেলায় তা চাইতে সালোঁতে এসেছিলেন ওই মহিলা। পারিশ্রমিক চাওয়ার পরই ওই সালোঁর বেশ কয়েকজন যুবকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি।

Advertisement

আরও পড়ুন: ‘আগে জানলে সানিকে গুরুদাসপুর থেকে প্রার্থী হতে দিতাম না’,বললেন ধর্মেন্দ্র​

এরপরই ওই মহিলাকে মারধর করেন ওই ব্যক্তিরা। শুধু তাই নয়, গ্রেটার নয়ডা এলাকার ওই নলেজ পার্কে ওই মহিলাকে মারধর করতে আসে জনতা।

প্রথমে রাস্তায় ফেলে মারধর করা হয় তাঁকে। এর পর চুল ধরে কিছুক্ষণ টেনে নিয়ে যাওয়া হয় সবার সামনেই। শুধু হাত দিয়ে মারধর করাই নয়, এক ব্যক্তি লাঠি দিয়ে হামলা চালান ওই মহিলার উপরে।

আরও পড়ুন: লাইভ: সোনার বাংলাকে কাঙাল করে দিয়েছেন দিদি, ক্যানিংয়ে তোপ অমিতের

মারাত্মক জখম অবস্থায় পুলিশে ডায়েরি করেন তিনি। যদিও এখনও পর্যন্ত কাউকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয়নি। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ভারতীর হুমকি শেষ হল কান্নায়​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন