Indecent Photos

বিমানসেবিকাদের আপত্তিকর ছবি তুলছিলেন বৃদ্ধ, ধরিয়ে দিলেন মহিলা যাত্রী

বিমানসেবিকাদের আপত্তিকর ছবি তুলতে গিয়ে ধরা পড়ে গেলেন দিল্লি থেকে মুম্বইগামী স্পাইসজেটের একটি বিমানের এক বৃদ্ধ যাত্রী। ছবি মুছে এবং লিখিত ক্ষমা চেয়ে মিলল রেহাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৮:০৭
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

বিমানসেবিকাদের আপত্তিকর ছবি তুলছিলেন বৃদ্ধ যাত্রী। সে দিকে নজর পড়ে এক মহিলা যাত্রীর। বৃদ্ধের যাবতীয় কার্যকলাপের প্রমাণ রাখতে গোটা ঘটনার ভিডিয়ো করে রাখেন তিনি। আর তাতেই ধরা পড়ে গেল ওই বৃদ্ধের কীর্তি। শেষমেশ ক্ষমা চেয়ে ফোন থেকে আপত্তিকর ছবিগুলি মুছে দেন ওই বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে দিল্লি থেকে মুম্বইয়ের উদ্দেশে যাওয়া স্পাইসজেট সংস্থার একটি বিমানে।

Advertisement

বৃদ্ধ যাত্রীর বিরুদ্ধে অভিযোগ এই যে, তিনি বিমানসেবিকাদের অন্তর্বাস, বক্ষবিভাজিকার ছবি তুলছিলেন। এক বিমানসেবিকা বিষয়টি নাকি টেরও পান। পরে ওই বিমানসেবিকা জানান, ঝুঁকে পড়ে তিনি যখন ওই যাত্রীকে খাবার এগিয়ে দিচ্ছিলেন, সেই সময় ফোনে কিছু রেকর্ড করার চেষ্টা করছিলেন বৃদ্ধ। তবে বৃদ্ধের যে অসৎ কোনও মতলব ছিল, তা তিনি টের পাননি বলে জানিয়েছেন।

তবে বৃদ্ধের এই কীর্তির বিষয়টি ধরিয়ে দেন এক মহিলা যাত্রীই। তাঁর কথায়, আমি এবং আমার এক আত্মীয় বিমানের এ এবং বি সারির আসনে বসেছিলাম। বৃদ্ধ বসেছিলেন সি সারির আসনে। অনেক ক্ষণ ধরেই লক্ষ করছিলাম, উনি কিছুর ছবি তোলার চেষ্টা করছিলেন।” মহিলা যাত্রীটি আরও জানান, বিষয়টি তিনি বিমানসেবিকাদের কয়েক জনকে জানান। বৃদ্ধকে জিজ্ঞাসাবাদ করায় বিষয়টি স্বীকার করে নেন তিনি। ভুল স্বীকার করে ছবিগুলি মুছেও দিয়েছেন তিনি।

Advertisement

ঘটনাটির কথা স্বীকার করে নিয়েছেন স্পাইসজেট কর্তৃপক্ষও। সংস্থার এক জন মুখপাত্র জানিয়েছেন, নয়াদিল্লি থেকে মুম্বই যাওয়া স্পাইসজেটের এসজি ১৫৭ বিমানে ঘটনাটি ঘটে গত ২ অগস্ট। লিখিত ভাবে ক্ষমা চাওয়ার পর ওই বৃদ্ধ যাত্রীকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন