Molestation

গুজরাতে মহিলা পুলিশ কনস্টেবলের শ্লীলতাহানি, মারধর

গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত শাহরুখ পঠানকে। অভিযুক্তরা দোষ স্বীকার করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

আমদাবাদ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ১৯:৩৯
Share:

প্রতীকী ছবি।

গুজরাতের নারী সুরক্ষা-নিরাপত্তা নিয়ে বেশ গর্ব শোনা গিয়েছে নরেন্দ্র মোদীর মুখে। এ বার সেই মোদীর রাজ্যেই শ্লীলতাহানির শিকার এক মহিলা পুলিশ কর্মী। বাধা দিতে গেলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটে গত শুক্রবার। রাত ৯.৪৫ নাগাদ ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন আমদাবাদের বাপুনগর থানার বছর চল্লিশের ওই হেড কনস্টেবল। বাপুনগরের সোনেরিয়া ব্লকের কাছে তাঁর পথ আটকায় জনা চারেক যুবক। তাঁর সঙ্গে আশালীন আচরণ করে বলে অভিযোগ। বাধা দিতে গেলে ওই মহিলা পুলিশ কর্মীকে মারধরও করে তারা। ঘটনার সময় অবশ্য পুলিশের পোশাকে ছিলেন না ওই কনস্টেবল।

আরও পড়ুন: রাখি পরাতেই হবে! ভুয়ো সরকারি নির্দেশে মণিপুরে হুলস্থূল

Advertisement

আরও পড়ুন: থেকেও এল না অ্যাম্বুল্যান্স, রাস্তাতেই প্রসব

মহিলার চিৎকারে এগিয়ে আসেন আশপাশের লোকজন। ঘটনাস্থলেই দু’জনকে পাকরাও করা হয়। স্থানীয়রাই ওই মহিলাকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। বাপুনগরের থানার সাব ইন্সপেক্টর বিজয় জাদেজা জানিয়েছেন, দু’জনকে জেরা করে বাকিদের ধরা হয়েছে। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত শাহরুখ পঠানকে। অভিযুক্তরা দোষ স্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন