Gurugram

তরুণীকে প্রাণে মারার হুমকি, বন্দি করে টানা দুদিন ধর্ষণ করল ভাড়াটিয়া

২০ বছরের ওই তরুণীকে প্রথমে প্রাণে মারার হুমকি দিয়ে বন্দি করে সে। তার পর টানা দুদিন ধরে চলে অমানুষিক অত্যাচার।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ২৩:৫৭
Share:

তরুণীর অসহায়তার সুযোগ নিয়ে টানা দুদিন ধরে চলে অমানুষিক অত্যাচার। প্রতীকী ছবি।

প্রথমে 'বন্ধু' সেজে আলাপ, তার পর ঘনিষ্ঠতা, শেষে বন্ধুত্বের সুযোগ নিয়ে এক তরুণীকে ধর্ষণ করলেন তাঁরই বাড়িতে থাকা প্রাক্তন ভাড়াটিয়া।

Advertisement

২০ বছরের ওই তরুণীকে প্রথমে প্রাণে মারার হুমকি দিয়ে বন্দি করেন তিনি। তার পর তরুণীর অসহায়তার সুযোগ নিয়ে টানা দুদিন ধরে চলে অমানুষিক অত্যাচার। বৃহস্পতিবার কোনওমতে ধর্ষণকারীর কবল থেকে পালিয়ে আসতে সক্ষম হন তরুণী। প্রথমে পরিবারকে জানান, তার পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।

ঘটনাটি গুরুগ্রামের। নির্যাতিতা তরুণীর বয়স ২০। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রাশিদুল। তিনি ওই তরুণীর বাড়িতেই এক সময় ভাড়াটিয়া হিসাবে থাকতেন। তখন থেকেই পরিচয় দু'জনের। তবে সম্প্রতি ওই বাড়ি ছেড়ে অন্যত্র বাড়ি ভাড়া নিয়েছিলেন রাশিদুল। গত সোমবার ওই তরুণীকে সেই নতুন ঠিকানাতেই ডেকে পাঠান তিনি। বিশেষ বন্ধুর ডাকে সাড়া দেন তরুণীও।

Advertisement

পুলিশকে দেওয়া বয়ানে নির্যাতিতা জানিয়েছেন, ওই বাড়িতে যাওয়ার পরেই তাঁকে নিজের ঘরে নিয়ে যান রাশিদুল। তাঁকে নির্যাতন করেন। তরুণী বাধা দিলে তাঁকে প্রাণে মারার হুমকি দিয়ে বন্দি করে রাখেন। তার পর শুরু হয় শারীরিক অত্যাচার।

পুলিশ এই ঘটনায় ধর্ষণের মামলা দায়ের করে অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা শুরু হয়েছে। তবে বৃহষ্পতিবার রাত পর্যন্ত ধর্ষণকারীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন