Rajasthan

Rajasthan: বিবাহবহির্ভূত সম্পর্ক সন্দেহে স্ত্রীর পায়ে শিকল বেঁধে ৩ মাস ঘরবন্দি করে রাখলেন স্বামী!

বছর চল্লিশের ওই মহিলার অভিযোগ, বৃদ্ধ মাকে কাজে সাহায্য করতে তিনি প্রায়ই হিংলাটে যেতেন। তাঁর স্বামীও সেখানে প্রায়ই আসতেন মদ্যপ অবস্থায়।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১২:০০
Share:

মহিলাকে শিকল দিয়ে বেঁধে রাখার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এই সন্দেহে স্ত্রীকে তিন মাস ধরে শিকলে বেঁধে রেখে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি রাজস্থানের প্রতাপগড় জেলার।

Advertisement

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে তাঁরা খবর পান প্রতাপগড়ের লালগড় গ্রাম পঞ্চায়েতে এক মহিলাকে হোলির পর থেকে বাড়ির ভিতরে বেঁধে রেখেছেন তাঁর স্বামী। সেই খবর পেয়েই লালগড়ে অভিযান চালায় পুলিশের একটি দল। তাঁরা গিয়ে দেখেন একটি মোটা শিকল ওই মহিলার পায়ের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। ওই মহিলাকে উদ্ধার করে পুলিশ। তবে তাঁর স্বামীর কোনও হদিশ পাওয়া যায়নি।

বছর চল্লিশের ওই মহিলার অভিযোগ, বৃদ্ধা মাকে কাজে সাহায্য করতে তিনি প্রায়ই হিংলাট যেতেন। তাঁর স্বামীও সেখানে প্রায়ই আসতেন মত্ত অবস্থায়। বাপের বাড়ির লোকদের সামনেই তাঁকে মারধর করতেন। মহিলা পুলিশের কাছে তিনি আরও জানান, স্বামীর সন্দেহ ছিল তাঁর কোনও বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। ফলে মারধরের ঘটনা আরও বাড়তে থাকে।

Advertisement

অভিযোগ, এর পর এক দিন শ্বশুরবাড়ির লোকেরা এসে তাঁকে বাড়িতে নিয়ে যান। সেখানে একটি ঘরের মধ্যে ঢুকিয়ে পায়ে প্রায় ৩০ কেজি ওজনের একটি শিকল বেঁধে দেন। তিন মাস ধরে ওই ঘরের মধ্যে তাঁকে বন্দি করে রাখা হয়েছিল বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন মহিলা।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন