Tamil Nadu News

অফিসের সাত তলা থেকে ঝাঁপ, তরুণী তথ্যপ্রযুক্তি কর্মীর দেহ উদ্ধার চেন্নাইয়ে

অফিসের সাত তলার বারান্দা থেকে নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ২২ বছরের তরুণী। তিনি ওই অফিসে প্রশিক্ষণরত হিসাবে ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ২০:১০
Share:

—প্রতীকী চিত্র।

কর্মস্থলে আত্মঘাতী তরুণী। তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ওই তরুণী অফিসের সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। তাঁর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন বহুতলের নিরাপত্তারক্ষী। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে, তবে তরুণীকে বাঁচানো যায়নি।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম এন নিবেধা। বয়স ২২ বছর। চেন্নাইয়ে কর্মরত হলেও তিনি আসলে কোয়েবত্তূরের গৌনডাপালয়ম এলাকার বাসিন্দা। শহরের নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় প্রশিক্ষণরত হিসাবে কাজ করছিলেন তিনি।

মঙ্গলবার রাতে অফিস ভবনের নিরাপত্তারক্ষী আচমকা একটি শব্দ শুনতে পান। ছুটে গিয়ে তিনি দেখেন, উঠোনে রক্তাক্ত এবং অচৈতন্য অবস্থায় পড়ে আছেন এক তরুণী। সঙ্গে সঙ্গে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিল। তবে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

অফিসে বা বাড়িতে কোথাও কোনও সুইসাইড নোট রেখে যাননি তরুণী। কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও রহস্যে মোড়া। পরিচিত এবং আত্মীয়স্বজনকে জিজ্ঞাসাবাদ করেও আত্মহত্যার কারণ সম্পর্কে কোনও ইঙ্গিত মেলেনি। পুলিশ জানিয়েছে, তারা সব দিক খতিয়ে দেখছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তারা তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন