Acid Attack

তরুণীকে অপহরণ করে অ্যাসিড হামলার অভিযোগ, কুয়ো থেকে উদ্ধার করা হল দেহ

১৮ বছরের এক তরুণীকে অপহরণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে সরব তরুণীর পরিবার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১১:৩১
Share:

—প্রতীকী চিত্র।

কুয়ো থেকে এক তরুণীর দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল। ১৮ বছরের ওই তরুণীকে অপহরণ করে অ্যাসিড হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। তার জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি। ঘটনাটি রাজস্থানের কারাউলি জেলার। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

এই ঘটনা ঘিরে কংগ্রেস শাসিত রাজ্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। সাংসদ কিরোদি লাল মীনা-সহ বিজেপি নেতারা সরব হয়েছেন। ময়নাতদন্তের জন্য তরুণীর দেহ একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ওই হাসপাতালের বাইরে ধর্নায় বসেন তাঁর পরিজনেরা। বিক্ষোভ দেখান বিজেপি নেতারাও। অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে তরুণীর পরিবার। পাশাপাশি, ৫০ লক্ষ টাকার আর্থিক সাহায্য এবং পরিবারের এক জনকে সরকারি চাকরি দেওয়ার দাবি জানিয়েছেন তরুণীর পরিজনেরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মোহনপুরা এলাকার বাসিন্দা ওই তরুণী গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন। তাঁকে অপহরণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলেও দাবি করেছেন বিজেপি নেতা মীনা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন