Murder

পাঁচ প্রেমিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, তিন জনের সঙ্গে শারীরিক! জেনে ফেলায় খুন স্বামী

পুলিশ সূত্রে খবর, ঝাঁসির বাসিন্দা বৃজলালের পুত্র শিবার সঙ্গে বিয়ে হয়েছিল মাধুরীর। বিয়ের আগে থেকেই তাঁর সঙ্গে তিন যুবকের সম্পর্ক ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৭:০৯
Share:

একাধিক পুরুষের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক। তাঁদের দিয়েই খুন করালেন স্বামীকে। প্রতীকী ছবি।

একসঙ্গে পাঁচ প্রেমিকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রাখতেন তিনি। বিয়ের আগে থেকেই সম্পর্ক ছিল তিন জনের সঙ্গে। বিয়ের পর স্বামীর বন্ধু এবং সেই বন্ধুর বন্ধুর সঙ্গেও সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। শুধু তাই-ই নয়, পাঁচ জনের মধ্যে তিন জনের সঙ্গে শারীরিক সম্পর্কও ছিল মহিলার। ঘটনাটি জানতে পেরেছিলেন স্বামী। পথের কাঁটা সরাতে তাই প্রেমিকদের দিয়েই স্বামীকে খুন করালেন মহিলা। ঘটনাটি উত্তরপ্রদেশের ঝাঁসির।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঝাঁসির বাসিন্দা বৃজলালের পুত্র শিবার সঙ্গে বিয়ে হয়েছিল মাধুরীর। বিয়ের আগে থেকেই তাঁর সঙ্গে তিন যুবকের সম্পর্ক ছিল। তাঁদের মধ্যে দু’জনের সঙ্গে শারীরিক সম্পর্কও হয়। অন্য দিকে, মাধুরীর স্বামী শিবা মুম্বইয়ে একটি কাপড়ের কারখানায় কাজ করতেন। তাঁর বন্ধু জয়হিন্দও একই কারখানায় কাজ করতেন। শিবার কাছে স্মার্টফোন না থাকায় জয়হিন্দের মোবাইল থেকে স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলতেন। জয়হিন্দও মাধুরীর সঙ্গে কথা বলা শুরু করেন। মাঝেমধ্যেই তাঁদের দু’জনের কথা হত। এ ভাবে ধীরে ধীরে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পুলিশ আরও জানিয়েছে, জয়হিন্দের মাধ্যমে বেশ কিছু দিন পর তাঁরই এক বন্ধু কুলদীপের সঙ্গে পরিচয় হয় মাধুরীর। ঘটনাচক্রে, কুলদীপ আবার মাধুরীর গ্রামেরই বাসিন্দা। জয়হিন্দের পাশাপাশি কুলদীপের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন মাধুরী। শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েন তাঁরা। বেশ কিছু পর মুম্বই থেকে ফিরে আসেন শিবা এবং জয়হিন্দ। শিবা তখনও আঁচ করতে পারেননি যে, তাঁর আড়ালে কী কী ঘটনা ঘটে চলেছে। যখন জানতে পেরেছিলেন মেজাজ হারিয়ে ফেলেন। তার পরই অশান্তি শুরু হয়। মাধুরীকে মারধরেরও অভিযোগ ওঠে শিবার বিরুদ্ধে। এর পরই শিবাকে রাস্তা থেকে সরিয়ে দেওয়া পরিকল্পনা করেন মাধুরী।

Advertisement

সম্প্রতি শিবাকে ক্ষেতে ডেকে নিয়ে যান জয়হিন্দ। মাধুরী ফোন করেন তাঁর প্রেমিকদের। তাঁদের বলেন, “শিবা ক্ষেতে গিয়েছে। এই সুযোগ, ওকে খতম করে দাও।” অভিযোগ, এর পরই শিবাকে ওই ক্ষেতের মধ্যেই লাঠি দিয়ে পিটিয়ে আধমরা করে দেওয়া হয়। তার পর জয়হিন্দ কুড়ুল দিয়ে কুপিয়ে মারেন বলে অবিযোগ। এই ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে শিবার পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন