UP Crime News

‘পুত্রবধূকে শয্যাসঙ্গিনী করতে চাই’, স্বামীর কথা শুনে গলায় কোপ মেরে খুন স্ত্রীর

অভিযুক্ত মহিলা পুলিশকে জানিয়েছেন, তিনি পুত্রবধূকে স্বামীর লালসার হাত থেকে বাঁচাতে চেয়েছিলেন। যদিও পুলিশের অনুমান, মহিলা তাঁদের মধ্যে গোপন সম্পর্কের সন্দেহ করতেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ০৯:১৭
Share:

—প্রতীকী চিত্র।

পুত্রবধূর সঙ্গে গোপনে সম্পর্ক স্থাপনের চেষ্টা করছিলেন ব্যক্তি। তাঁর ইচ্ছার কথা জানতে পেরে তাঁকে খুন করলেন স্ত্রী। ঘুমন্ত অবস্থায় ওই ব্যক্তির গলায় ধারালো অস্ত্রের কোপ মারা হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের বদায়ুঁর। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম তেজেন্দ্র সিংহ (৪৩)। গত ১৪ অগস্ট তাঁকে খুন করা হয়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করেছিল, বাইরে থেকে কেউ এসে তাঁকে খুন করেছেন। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের পর আসল কথা জানতে পারে পুলিশ। নিহতের স্ত্রী পুলিশের জেরার মুখে খুনের কথা স্বীকার করে নেন।

পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, পুত্রবধূকে স্বামীর লালসার হাত থেকে বাঁচাতে চেয়েছিলেন তিনি। তবে পুলিশের অনুমান, স্বামীর সঙ্গে পুত্রবধূর গোপন সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তিনি। সেই রাগ থেকে খুন করেছেন।

Advertisement

ধৃতের নাম মিথিলেশ দেবী। জেরার মুখে মহিলা জানান, পুত্রবধূর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইতেন তাঁর স্বামী। স্ত্রীকে সে কথা জানিয়েওছিলেন। এমনকি, ১৯ বছরের পুত্রবধূকে তাঁর শয্যাসঙ্গিনী হওয়ার জন্য রাজি করাতে বলেছিলেন স্ত্রীকে। গত ১৪ অগস্ট ওই ব্যক্তিকে ঘুমের মধ্যে গলায় ধারালো অস্ত্রের কোপ মেরে খুন করেন মহিলা।

প্রথম দিকে তিনি পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছিলেন বলে অভিযোগ। বার বার বদলাচ্ছিলেন নিজের বয়ান। অবশেষে চাপের মুখে দোষ স্বীকার করে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন