Maharashtra

এসইউভির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু বৃদ্ধা শ্রমিকের, গাড়ি ভাঙচুর ক্ষুব্ধ জনতার

শনিবার সন্ধ্যায় কাজ শেষ হওয়ার পর সহকর্মীর সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। হঠাৎ পিছন থেকে একটি এসইউভি এসে ধাক্কা মারে ওই বৃদ্ধাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১০
Share:

—প্রতীকী ছবি।

কাজ করে সহকর্মীর সঙ্গে হেঁটে বাড়ি ফিরছিলেন বৃদ্ধা শ্রমিক। হঠাৎ পিছন থেকে একটি এসইউভি গাড়ি এসে ধাক্কা মারে ওই বৃদ্ধাকে। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬০ বছর বয়সি বৃদ্ধার। শনিবার সন্ধ্যায় মহারাষ্ট্রের পালঘরের ভাসাই এলাকার সাতপালা-রাজোরি রোডে এই ঘটনাটি ঘটে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মহারাষ্ট্র্রের মুরবাদ এলাকার বাসিন্দা ওই বৃদ্ধা। সাতপালায় শ্রমিকের কাজ করতে যেতেন তিনি। শনিবার সন্ধ্যায় কাজ শেষ হওয়ার পর সহকর্মীর সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। হঠাৎ পিছন থেকে একটি এসইউভি এসে ধাক্কা মারে ওই বৃদ্ধাকে। স্থানীয় পুলিশ জানায়, ধাক্কার পর সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন বৃদ্ধা। ঘটনাস্থলেই মারা যান তিনি।

পুলিশ জানিয়েছে, সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়েরা। গাড়িটি লক্ষ্য করে পাথর ছুড়তে শুরু করেন তাঁরা। রড দিয়ে গাড়ির কাচ ভাঙতেও উদ্যত হন তাঁরা। গাড়ির ভিতরে চালক ছাড়াও আরও এক জন ছিলেন। সেই দু’জনকেও গাড়ি থেকে বের করে মারধর করতে শুরু করেন স্থানীয়েরা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দু’জনকে হেফাজতে নিয়ে যায় তারা। বৃদ্ধার দেহ ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন