Bengaluru

বকেয়া বাড়ি ভাড়া, ভাড়াটেকে ছুরি মেরে খুনের চেষ্টা বাড়িওয়ালির

পুলিশ বাড়িওয়ালিকে গ্রেফতার করেছে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি ভাড়াটে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ১২:৪২
Share:

প্রতীকী ছবি।

চার মাস বাড়ি ভাড়া না পেয়ে ভাড়াটেকে ছুরি মেরে খুনের চেষ্টা বাড়িওয়ালির। এই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর রাজাগোপালনগর এলাকায়। পুলিশ বাড়িওয়ালিকে গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজাগোপালনগরের বাসিন্দা মহালক্ষ্মীর বাড়িতে ভাড়া থাকতেন রবিচন্দ্র এবং তাঁর স্ত্রী পূর্ণিমা। রবিচন্দ্র একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। গত এক বছর ধরে ওই বাড়িটির একটি ঘর তাঁরা ভাড়া নিয়ে রয়েছেন। রবিচন্দ্রের দাবি, ওই ঘরটির জন্য তাঁকে আগাম ৬৫ হাজার টাকা জমা রাখতে হয়েছে মহালক্ষ্মীর কাছে। এ ছাড়াও প্রতি মাসে ভাড়া হিসাবে ৬ হাজার টাকা দিতে হত। কিন্তু সম্প্রতি অর্থনৈতিক সমস্যার জেরে গত ৪ মাস বাড়ি ভাড়া দিতে পারেননি রবিচন্দ্র।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বকেয়া ভাড়া নিয়ে পূর্ণিমা এবং মহালক্ষ্মীর মধ্যে বিবাদ চরমে ওঠে। দু’জনের মধ্যে মারপিটও হয়। এর মধ্যেই রান্নাঘর থেকে ছুরি নিয়ে পূর্ণিমার উপর হামলা চালায় মহালক্ষ্মী। তাঁর গলায় এবং হাতে আঘাত লাগে। এর পরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় বাড়িওয়ালি। পুর্ণিমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহালক্ষ্মী আপাতত পুলিশ হেফাজতে।

Advertisement

আরও পড়ুন: মানবদেহে তৃতীয় দফায় কোভ্যাক্সিন টিকা পরীক্ষার প্রস্তুতি এমস-এ

আরও পড়ুন: আরও বাড়ল সুস্থতার হার, দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ৮২ লক্ষের কাছাকাছি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন