National news

টিকটক করতে মানা করায় আত্মহত্যা, ভিডিয়ো করে স্বামীকে পাঠালেন স্ত্রী

ওই মহিলার নাম অনিতা। তামিলনাড়ুতে দুই সন্তানের সঙ্গে থাকেন তিনি। স্বামী কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০১৯ ১১:৩৩
Share:

প্রতীকী ছবি।

টিকটকে ভিডিয়ো অ্যাপ থেকে দূরে থাকতে বলায় বিষ খেয়ে আত্মহত্যা করলেন স্ত্রী। মৃত্যুর সময় আত্মহত্যার সেই ভিডিয়োও টিকটকে আপলোড করে স্বামীকে পাঠালেন স্ত্রী। বৃহস্পতিবারের ঘটনা।

Advertisement

ওই মহিলার নাম অনিতা। তামিলনাড়ুতে দুই সন্তানের সঙ্গে থাকেন তিনি। স্বামী কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অনিতার টিকটিক ভিডিয়ো অ্যাপের প্রতি আসক্তি ছিল। রোজ একাধিক ভিডিয়ো বানাতেন তিনি টিকটকে। সম্প্রতি এই নিয়েই তাঁর স্বামীর সঙ্গে বচসা হয় ওই মহিলার। স্ত্রীকে টিকটকের নেশা ছাড়তে বলেন স্বামী। এর পরই এমন সিদ্ধান্ত নেন অনিতা। বিষ খেয়ে আত্মহত্যা করেন তিনি।

Advertisement

আরও পড়ুন: কর্মবিরতিতে চিকিৎসা মিলল না দুধের শিশুর, জন্মে ৩ দিনেই মরতে হল তাকে

টিকটকের প্রতি অনিতার আসক্তি এতটাই ছিল যে, বিষ খেয়ে সুইসাইডের ভিডিয়োটাও তিনি বানান। তারপর সেটা স্বামীর হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেন। তাতে দেখা গিয়েছে, প্রথমে সাদা বোতলে ভর্তি কালো রঙের তরল খান অনিতা। তার কিছু পরেই কষ্ট শুরু হয়ে যায়। আস্তে আস্তে মেঝেতেই লুটিয়ে পড়েন এবং মারা যান।

এই ভিডিয়োকে ঘিরে টিকটক অ্যাপ নিয়ে তুমুল সমালোচনা হয়েছে। এর আগেও টিকটক ভিডিয়ো মৃত্যুর কারণ হয়েছে। গত এপ্রিলেই টিকটক ভিডিয়ো বানাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ১৯ বছরের এক যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন