Murder in Karnataka

কলেজ পড়ুয়াকে ছুরি দিয়ে কুপিয়ে খুন, প্রাক্তন প্রেমিকের দিকে সন্দেহের তির

উমেশ নামে এক জনের সঙ্গে পরিচয় হয় কর্ণাটকের বাসিন্দা জয়শ্রীর। দু’জন সম্পর্কে জড়িয়েছিলেন বলেও দাবি করেছেন জয়শ্রীর মা।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১০:০৬
Share:

হাসপাতাল নিয়ে যাওয়ার পথে মারা যান কর্ণাটকের বাসিন্দা জয়শ্রী। প্রতীকী ছবি।

বাড়িতে একা থাকাই কাল হল? অজ্ঞাতপরিচয় ব্যক্তির হাতে খুন হলেন ২৩ বছর বয়সি এক মহিলা। মঙ্গলবার দক্ষিণ কন্নড়ের মুন্দুর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রের খবর, মৃতার নাম জয়শ্রী। তাঁর বাড়িতে ঢুকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। জয়শ্রীর মা গিরিজা বাড়িতে এসে মেয়েকে এই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতাল নিয়ে যাওয়ার পথেই মারা যান জয়শ্রী।

Advertisement

মঙ্গলবার পুত্তুর থানায় অভিযোগ দায়ের করেছেন গিরিজা। পুলিশের কাছে তাঁর অভিযোগ, জয়শ্রীর প্রাক্তন প্রেমিক খুন করেছেন তাঁর মেয়েকে। জয়শ্রী ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি) নিয়ে কলেজে পড়াশোনা করতেন। উমেশ নামে এক জনের সঙ্গে তাঁর পরিচয় হয়। দু’জন সম্পর্কে জড়িয়েছিলেন বলেও দাবি করেন জয়শ্রীর মা। তাঁদের বাড়িতে প্রায় যাতায়াত করতেন জয়শ্রীর প্রেমিক।

Advertisement

কিন্তু খারাপ ব্যবহার করতেন বলে উমেশের সঙ্গে সম্পর্কে ইতি টানেন জয়শ্রী। তাই জয়শ্রীকে বাড়িতে একা পেয়ে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন তাঁর প্রাক্তন প্রেমিক, অভিযোগ গিরিজার। তাঁর অভিযোগের ভিত্তিতে এই খুনের তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন