Mysterious death

তথ্যপ্রযুক্তি কর্মীর মৃত্যু ঘিরে রহস্য, ঘর থেকে উদ্ধার দেহ, পলাতক তরুণীর বোন

নিজের বাড়ি থেকে ২২ বছর বয়সি এক তরুণীর দেহ উদ্ধার করা হয়েছে। পেশায় সফট্‌‌অয়্যার ইঞ্জিনিয়ার ওই তরুণীর মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৭:২৫
Share:

—প্রতীকী চিত্র।

তথ্যপ্রযুক্তি কর্মীর দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল হায়দরাবাদে। জগতিয়াল জেলায় নিজের বাড়ি থেকে ২২ বছর বয়সি এক তরুণীর দেহ উদ্ধার করা হয়েছে। পেশায় সফট্‌‌অয়্যার ইঞ্জিনিয়ার ওই তরুণীর মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, হায়দরাবাদে একটি বহুজাতিক সংস্থায় কর্মরত ছিলেন তিনি। ইদানীং বাড়ি থেকে কাজ করছিলেন তিনি। গত মঙ্গলবার নিজের বাড়ি থেকে ওই তরুণীর দেহ উদ্ধার করা হয়। এলাকার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। ওই দিনই এক যুবকের সঙ্গে তরুণীর বোনকে বাড়ি থেকে বেরোতে দেখা গিয়েছে। মৃত্যুর নেপথ্যে কি কোনও যোগ রয়েছে তরুণীর বোন এবং ওই যুবকের? তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছেন তদন্তকারীরা।

মৃত তরুণীর বাড়ি থেকে সোনার গয়না এবং নগদ দু’লক্ষ টাকা উধাও হয়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তরুণীর বাবা-মা একটি অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তাঁরা হায়দরাবাদে ছিলেন। পুলিশ সূত্রে খবর, সোমবার দুই কন্যাকে ফোন করেন তাঁরা। কিন্তু কেউই ফোন ধরেননি। তার পরই তরুণীর বাবা-মা পড়শিদের খোঁজ নিতে বলেন। তরুণীর প্রতিবেশীরা দেখেন ঘরের মধ্যে সোফায় পড়ে রয়েছে তাঁর দেহ। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা।

Advertisement

ঘর থেকে কয়েকটি মদের বোতল উদ্ধার করা হয়েছে। তরুণীর দেহে কিছু ক্ষতচিহ্ন রয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। একটি অডিয়ো মেসেজ হাতে পেয়েছে পুলিশ। তরুণীর এক ভাই বেঙ্গালুরুতে থাকেন। তরুণীর বোন তাঁর ভাইকে ওই অডিয়ো বার্তায় জানিয়েছেন যে, তাঁর দিদি মদ্যপান করে সোফায় ঘুমিয়ে পড়েছেন। তাই না-জানিয়েই বাড়ি থেকে তাঁকে বেরোতে হল। তরুণীর বোনের এমন আচরণই সন্দেহ বাড়িয়েছে পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন