National News

পরকীয়ার জের! যুবকের যৌনাঙ্গ কেটে নিলেন ‘প্রেমিকা’

পুলিশ জানিয়েছে, মঙ্গলবারই চেন্নাইয়ে কর্মস্থল থেকে ঝারাবোড়া গ্রামে নিজের বাড়িতে ফেরেন রাজেন্দ্র নায়েক। বুধবার পাশের গ্রাম বদাউয়াগাঁও গ্রামে কমলা পাত্রের বাড়িতে যান।

Advertisement

সংবাদ সংস্থা

কটক শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৮ ২৩:০৫
Share:

প্রতীকী ছবি।

বিবাহিত। কিন্তু অন্য এক বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক। কর্মসূত্রে থাকেন চেন্নাইয়ে। ওড়িশায় নিজের বাড়িতে এলেই ওই মহিলার বাড়িতে যেতেন। বুধবারও সেরকমই গিয়েছিলেন ‘প্রেমিকা’র বাড়িতে। কিন্তু সেই মহিলাই কেটে নিলেন যুবকের যৌনাঙ্গ!

Advertisement

ভয়াবহ এই ঘটনা ঘটেছে ওড়িশার কেওনঝাড় জেলার ঝারাবেড়া গ্রামে। রাজেন্দ্র নায়েক নামে ওই যুবক গুরুতর আহত অবস্থায় কটকের একটি হাসপাতালে চিকিৎসাধীন। কেওনঝাড়ের ডিএসপি জেমস টোপ্পো জানিয়েছেন, অভিযুক্ত মহিলা কমলা পাত্রকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবারই চেন্নাইয়ে কর্মস্থল থেকে ঝারাবোড়া গ্রামে নিজের বাড়িতে ফেরেন রাজেন্দ্র নায়েক। বুধবার পাশের গ্রাম বদাউয়াগাঁও গ্রামে কমলা পাত্রের বাড়িতে যান। কমলা পুলিশকে জানিয়েছেন, রাজেন্দ্র তাঁকে নিয়ে অপমানজনক কথা বলেন। তাই নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখনই ধারালো অস্ত্র দিয়ে রাজেন্দ্রর গোপনাঙ্গ কেটে নেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন অভিযুক্ত।

Advertisement

আরও পডু়ন: গলায় ক্ষত, পাশে ছুরি! কলকাতার অভিজাত হোটেলে ম্যানেজমেন্ট ছাত্রের রহস্যমৃত্যু

আরও পড়ুন: কমোডে বসতেই খুবলে ধরল যৌনাঙ্গ! কী ছিল ভিতরে?

রাজেন্দ্রর চিৎকার শুনে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। তাঁকে নিয়ে যাওয়া হয় হরিচন্দনপুর হাসপাতালে। অবস্থার অবনতি হলে কেওনঝাড় জেলা হাসপাতালে এবং তার পর কটকের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তদন্তে নেমে পুলিশ ধারাল অস্ত্রটি উদ্ধার করেছে।

দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন