Ghaziabad

বচসার জের, শ্বশুরবাড়ির লোককে গাড়িচাপা দেওয়ার অভিযোগ উঠল বধূর আত্মীয়ের বিরুদ্ধে

পুলিশ সূত্রে খবর, ঘটনার সূত্রপাত একটি পারিবারিক বিবাদকে কেন্দ্র করে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় এক মহিলার আত্মীয় এসেছিলেন সেই ঝামেলা মিটমাট করতে।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৭:২২
Share:

গাড়িচাপা দেওয়ার সেই দৃশ্য ধরা পড়ছে সিসিটিভি ক্যামেরায়। ছবি: সংগৃহীত।

রাস্তায় দাঁড়িয়ে দুই পরিবারের মধ্যে বচসা চলছিল। আর সেই বচসা চলকালীনই একটি অডি গাড়ি চাপা দিয়ে চলে গেল এক ব্যক্তিকে। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে।

Advertisement

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, রাস্তার মধ্যে পুরুষ এবং মহিলার একটি দল নিজেদের মধ্যে বচসা করছিলেন। আচমকাই ঝড়ের গতিতে একটি অডি গাড়ি এসে ওই ভিড়ের মাঝখানে ঢুকে পড়ে। আর সেই গাড়ির নীচে চাপা পড়েন এক ব্যক্তি। গাড়িচালক সেখান থেকে দ্রুতগতিতে বেরিয়ে যান। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গাড়ি নিয়ে চম্পট দিচ্ছেন অভিযুক্ত। ছবি: সংগৃহীত।

পুলিশ সূত্রে খবর, ঘটনার সূত্রপাত একটি পারিবারিক বিবাদকে কেন্দ্র করে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় এক মহিলার আত্মীয় এসেছিলেন সেই ঝামেলা মিটমাট করতে। মহিলার শ্বশুরবাড়ি গাজিয়াবাদের সেক্টর ১০-এ। সেখানেই মহিলার আত্মীয় এসেছিলেন। অভিযোগ, মহিলার আত্মীয়ের গাড়ি ভাঙচুর করেন তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। আর তাতেই পরিস্থিতি বিগড়ে যায়। এর পরই ওই আত্মীয় গাড়ি নিয়ে মহিলার শ্বশুরবাড়ির সদস্যদের উপর দিয়ে চালিয়ে দেন বলে অভিযোগ। তার পর সেখান থেকে চম্পট দেন। গাড়ির তলায় চাপা পড়ে যান মহিলার শ্বশুরবাড়ির এক সদস্য। আরও দু’জন রাস্তার পাশে ছিটকে পড়েন।

Advertisement

ইন্দিরাপুরম থানায় এই ঘটনায় দুই পরিবারের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত গাড়িচালকের খোঁজ চালাচ্ছে তারা। তবে এই ঘটনায় গুরুতর কেউ আহত হননি বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন