ASI Taking Bribe

সততার জন্য প্রজাতন্ত্র দিবসে সম্মানিত, ৫ হাজার টাকা ঘুষ নিয়ে গ্রেফতার সেই মহিলা এসআই

ভিজিল্যান্স সূত্রে খবর, মুন্নির কাছ থেকে ৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। তার পরই ঘুষ নেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চন্ডীগড় শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৭:১০
Share:

ঘুষ নিতে হাতানাতে ধরা পড়েছেন এএসআই। ছবি: সংগৃহীত।

সততা এবং ভাল কাজের জন্য এ বছরের প্রজাতন্ত্র দিবসে তাঁকে সম্মানিত করা হয়েছিল। পুলিশের সেই মহিলা সাব-ইনস্পেক্টরই এ বার ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন। গ্রেফতারও করা হয়েছে তাঁকে।

Advertisement

মুন্নি দেবী। হরিয়ানার হিসারের ভবানীখেড়া থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর (এএসআই)। তাঁর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার হিসার এবং ভবানীখেড়ার ভিজিল্যান্স বিভাগের আধিকারিকরা ভবানীখেড়া থানায় হাজির হয়েছিলেন। একটি মামলার জন্য এক মহিলার কাছ থেকে ৫ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে ধরা হয় মুন্নি দেবীকে। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এনেছে ন্যাশনাল ক্রাইম ইনভেস্টিগেশন ব্যুরো (এনসিআইবি)। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এনসিআইবি সূত্রে খবর, ভবানীখেড়া থানায় একটি মামলার জন্য মহিলার কাছ থেকে ঘুষ চেয়েছিলেন বলে অভিযোগ। মঙ্গলবার থানায় হাজির হয়েছিলেন মহিলা। তাঁর কাছ থেকে ৫ হাজার টাকা নেন। আর সেই ঘটনা চোখে পড়ে ভিজিল্যান্স কর্তাদের। মহিলাকে তাঁরা জিজ্ঞাসা করতেই তিনি অভিযোগ তোলেন, এএসআই মুন্নি দেবী তাঁকে ঘুষ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।

Advertisement

ভিজিল্যান্স সূত্রে খবর, মুন্নির কাছ থেকে ৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। তার পরই ঘুষ নেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়। হাতেনাতে ধরা পড়ার পরেও মহিলা এএসাই দাবি করেন, তিনি নির্দোষ। ঘুষ নেননি। থানার মধ্যে কান্নায় ভেঙে পড়েন মুন্নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন