Delhi

New Delhi accident: স্টোভ থেকে বেরনো বিষাক্ত ধোঁয়া প্রাণ কাড়ল চার সন্তান-সহ এক মহিলার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সীমাপুরীর একটি ফ্ল্যাটের পাঁচ তলার ঘরে পাঁচ জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই বাড়ির অন্য সদস্যরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ০৯:৩৮
Share:

প্রতীকী ছবি।

বিষাক্ত গ্যাসের ধোঁয়ায় প্রাণ গেল চার সন্তান-সহ এক মহিলার। বুধবার নয়াদিল্লির শাহদারার সীমাপুরী এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, ঘরে রাখা একটি স্টোভ থেকে বিষাক্ত ধোঁয়া বেরচ্ছিল। এই ধোঁয়াতেই ৩০ বছর বয়সি এই মহিলা এবং তার চার সন্তানের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সীমাপুরীর একটি ফ্ল্যাটের পাঁচ তলার ঘরে পাঁচ জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই বাড়ির অন্য সদস্যরা। দুপুর দেড়টা নাগাদ তাঁরা পুলিশকে ফোন করে বিষয়টি জানান।

Advertisement

ঘটনাস্থলে পৌঁছনোর পর মহিলা এবং তাঁর তিন সন্তানকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। চতুর্থ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকেও মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, মোহিত কালিয়া, তাঁর স্ত্রী রাধা, তাঁদের দুই মেয়ে এবং দুই ছেলে ওই ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন। এই ফ্ল্যাটটি শালিমার গার্ডেনের বাসিন্দা অমরপাল সিংহ নামক এক ব্যক্তির বলে অতিরিক্ত পুলিশ কমিশনার (শাহদারা) আর সাথিয়াসুন্দরাম জানিয়েছেন।

Advertisement

পুলিশ প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানিয়েছে যে, প্রচণ্ড ঠান্ডার কারণে ঘরের ভিতরে স্টোভ জ্বালানো হয়েছিল। ছোট ঘরে বাতাস চলাচল না করায় স্টোভ থেকে বেরনো বিষাক্ত ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে এই পাঁচ জনের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন