National news

জেভিয়ার ইনস্টিটিউটের আলোচনা সভায় নক্ষত্র সমাবেশ

২২ এবং ২৩ সেপ্টেম্বর ভুবনেশ্বর ইনস্টিটিউটেই দু’দিন ধরে চলছে এই আলোচনা সভা। উপস্থিত রয়েছেন সমস্ত শিক্ষক, পড়ুয়া এবং এই ৩০ বছরে ইনস্টিটিউটে ছাপ ফেলে যাওয়া ৩০ জন প্রাক্তনী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১০:০২
Share:

৩০ বছর পূর্তি উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেছে এই ইনস্টিটিউট।

দীর্ঘ পথ অতিক্রম করা হয়েছে। অতিক্রম করতে হবে আরও দীর্ঘ পথ। আরও এগিয়ে নিয়ে যেতে হবে সমাজকে। এ সব নিয়েই আলোচনা করতে ৩০ বছর পূর্তি উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেছে জেভিয়ার ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট, ভুবনেশ্বর।

Advertisement

২২ এবং ২৩ সেপ্টেম্বর ভুবনেশ্বর ইনস্টিটিউটেই দু’দিন ধরে চলছে এই আলোচনা সভা। উপস্থিত রয়েছেন সমস্ত শিক্ষক, পড়ুয়া এবং এই ৩০ বছরে ইনস্টিটিউটে ছাপ ফেলে যাওয়া ৩০ জন প্রাক্তনী। অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নিজেদের বক্তব্য পেশ করবেন তাঁরা।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন মৃণালিনী খুসাপে (স্পেশ্যাল প্রজেক্ট হেড), সুনীতা রাউত (হেড এইচআর, দক্ষিণ-পশ্চিম এশিয়া), অশোক দাশ (ডিরেক্টর-মাইক্রোসফট), আশিস কুমার পাতি (সিওও, কেয়ার হাসপাতাল), পিসি জোসেফ (হেড টেকনোলজি ইনফ্রাস্ট্রাকচার, ওয়েলস ফারগো) -সহ আরও অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন