Electricity Theft

Viral: ধরা পড়ার ভয়ে ব্যালকনিতে তার কাটতে গিয়েই... ভিডিয়ো দেখে হাসির রোল নেটমাধ্যমে

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। বিদ্যুৎ দফতরের কাছে খবর গিয়েছিল জেলার মুরাদনগরে বেশ কিছু পরিবার বিদ্যুৎ চুরি করছেন।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৬:১৯
Share:

এই সেই যুবক। ছবি সৌজন্য টুইটার।

বিদ্যুৎ চুরি ধরা পড়ে যাওয়ার ভয়ে পড়িমরি করে ব্যালকনিতে ছুটেছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। হামাগুড়ি দিয়ে ব্যালকনিতে তার কাটতে গিয়েই একেবারে হাতেনাতে ধরা পড়ে গেলে তিনি। বিদ্যুৎকর্মী ঠাট্টা করে বলেন, ‘ভাই, আমি এখানেই দাঁড়িয়ে আছি।’ শিকার ধরার জন্য যে শিকারি আগে থেকেই ঘাপটি মেরে বসে ছিল সেটা টের পাননি ওই যুবক। অগত্যা ধরা পড়ে কাঁচুমাচু মুখে কিছু একটা বলার চেষ্টা করেন। যুবকের সেই ভিডিয়োই রীতিমতো ভাইরাল। যা দেখে নেটাগরিকরা হাসি চেপে রাখতে পারেননি।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। বিদ্যুৎ দফতরের কাছে খবর গিয়েছিল জেলার মুরাদনগরে বেশ কিছু পরিবার বিদ্যুৎ চুরি করছেন। গত ৭ জুলাই বিদ্যুৎ দফতরের এক দল কর্মী সেই এলাকায় অভিযান চালান।

এলাকায় বিদ্যুৎকর্মীদের অভিযানের খবর পেয়েই বাড়ির দোতলায় ব্যালকনিতে তার কাটতে গিয়েছিলেন যুবক। তাঁকে ধরার জন্য আগে থেকেই পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে ছিলেন বিদ্যুৎ দফতরের এক কর্মী। ব্যালকনিতে হামাগুড়ি দিয়ে তার কাটতে যেতেই হাতেনাতে ধরা পড়ে যান যুবক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন