Viral Video

শূন্যে সামনের চাকা, গতির ঝড় তুলে কেরামতি! বাইক থেকে আচমকা ছিটকে পড়লেন ইউটিউবার

তামিলনাড়ুর জনপ্রিয় ইউটিউবার বাইকের কেরামতির জন্য বিখ্যাত। তাঁর অনেক ভক্ত, অনুরাগী। সেই বাইকই তাঁর বিপদ ডেকে এনেছে। দুর্ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

চেন্নাই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪৯
Share:

তামিলনাড়ুর জনপ্রিয় ইউটিউবার ভাসান। ছবি: সংগৃহীত।

বাইকে গতির ঝড় তুলে কেরামতি দেখানো তাঁর ‘বাঁ হাতের খেল’। তামিলনাড়ুর জনপ্রিয় ইউটিউবারকে সেই কেরামতির জন্যই চেনেন আনুরাগীরা। কিন্তু সেই বাইকই ডেকে আনল বিপদ। দু’চাকায় কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন ইউটিউবার।

Advertisement

ইউটিউবার ভাসান তামিলনাড়ুতে যথেষ্ট জনপ্রিয়। তাঁর বাইকের কেরামতির অনেক ভক্ত। বাইক নিয়ে নানা সময়ে নানা কায়দা করতে দেখা যায় তাঁকে। অনেকেই সে সব পছন্দ করেন। আবার এই কেরামতি দেখাতে গিয়ে ট্র্যাফিকের অনেক নিয়ম ভাঙতে হয় তাঁকে। বার বার জরিমানা দিতে হয়। পুলিশেরও নজরে ছিলেন এই ইউটিউবার।

রবিবার চেন্নাই-কোয়েম্বত্তূর রুটে ইউটিউবার ভাসান একটি ভিডিয়ো তৈরি করতে গিয়েছিলেন। সরু রাস্তায় তীব্র গতিতে বাইক ছোটাচ্ছিলেন তিনি। একসময় গতি না কমিয়েই বাইকের সামনের চাকা শূন্যে তুলে দেন। কিন্তু যেমনটা চেয়েছিলেন, তেমন হল না। বেশি ক্ষণ এক চাকায় বাইক এগোল না। চাকা পিছলে যাওয়ায় বাইক থেকে ছিটকে পড়লেন চালক।

Advertisement

ইউটিউবার বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যাওয়ার পরেও বাইকটি থামেনি। রাস্তায় ঘষতে ঘষতে অন্তত ১০০ মিটার এগিয়েছে সেটি। ভিডিয়োতে সবটাই ধরা পড়েছে। সেই ভিডিয়ো এখন ভাইরাল। যদিও তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিরাপত্তা সংক্রান্ত রক্ষাকবচ তাঁর পরা ছিল বলেই আঘাত গুরুতর হয়নি। চেন্নাইয়ের হাসপাতালে তিনি চিকিৎসাধীন। সুস্থ হয়ে ওঠার পরে পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন