মুখে সিগারেট ছুড়তেন নেস, দাবি প্রীতির

প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন আগেই। মুম্বইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে দেওয়া প্রীতি জিন্টার একটি নতুন চিঠি এ বার প্রকাশ্যে এল। যাতে প্রীতি লিখেছেন, ওয়াংখেড়ে-পর্বের অনেক আগে থেকেই নেস ওয়াদিয়ার হিংস্র আচরণের শিকার হয়ে আসছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৪ ০৩:১৬
Share:

প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন আগেই। মুম্বইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে দেওয়া প্রীতি জিন্টার একটি নতুন চিঠি এ বার প্রকাশ্যে এল। যাতে প্রীতি লিখেছেন, ওয়াংখেড়ে-পর্বের অনেক আগে থেকেই নেস ওয়াদিয়ার হিংস্র আচরণের শিকার হয়ে আসছেন তিনি। নেস কখনও তাঁকে হেনস্থা করেছেন, কখনও মুখের উপর জ্বলন্ত সিগারেট ছুড়ে মেরেছেন, কখনও ঘরে আটকে রেখেছেন।

Advertisement

প্রেম ভেঙে যাওয়ার পর দু’জনের মাঝখানে ছিল শুধু কিঙ্গস ইলেভেন পঞ্জাব। তবে দিন যত গড়িয়েছে, সম্পর্কের ততই অবনতি হয়েছে। এর পর গত ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিঙ্গস ইলেভেন বনাম চেন্নাই ম্যাচ চলাকালীন নেস তাঁর শ্লীলতাহানি করেন বলে প্রীতির অভিযোগ। ১২ জুন অভিযোগ দায়ের করার পরেই আমেরিকা চলে যান প্রীতি। ফেরেন দিন দশেক পর। শুরু হয় তদন্ত।

মারিয়াকে দেওয়া নতুন যে চিঠিটির কথা এক পুলিশ অফিসারের সূত্রে জানা গিয়েছে, সেটি প্রীতি জমা দেন গত ৩০ জুন। ওই দিন পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করেছিলেন তিনি। চিঠিতে আরও এক বার বিদেশে যাওয়ার অনুমতি চেয়েছেন প্রীতি। আর সেই প্রসঙ্গেই জানিয়েছেন যে, একটা সময়ে তাঁর প্রতি নেসের আচরণ দিন দিন হিংস্র হয়ে উঠছিল। সমস্ত কিছুই তাঁকে সহ্য করতে হয়েছে।

Advertisement

চিঠিতে প্রীতি লিখেছেন, “আমি চাই ও (নেস) আমার থেকে দূরে থাক। তাতে আমি শান্তিতে থাকতে পারব। না হলে কোনও দিন রাগের মাথায় ও হয়তো আমাকে খুন করে বসবে। এটা ভেবে রীতিমতো ভয় পাচ্ছি।” প্রীতি জানিয়েছেন, তাঁর পুলিশে যাওয়ার উদ্দেশ্য নেস-এর ক্ষতি করা নয়। কিন্তু নিজেকে বাঁচাতে তাঁর এ ছাড়া উপায় ছিল না। “আমার সত্যিই আতঙ্ক হচ্ছে যে, সরাসরি বা ঘুরপথে ও আমার ক্ষতি করবেই”, লিখেছেন তিনি।

শ্লীলতাহানির অভিযোগ আগেই অস্বীকার করেছিলেন নেস। নতুন অভিযোগ প্রসঙ্গে অবশ্য তিনি বা তাঁর সংস্থার তরফে কেউ কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন