Solo Honeymoon

সঙ্গীর বড় অভাব, একাই মধুচন্দ্রিমায় বেরিয়ে পড়লেন তরুণী! কী করে সুখী হলেন তিনি?

জীবনে সুখ পেতে আর ছেলেদের উপর নির্ভর করতে চান না তরুণী, তাই একা একাই মধুচন্দ্রিমায় গেলেন। কিসে সুখ পেলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

মিলান, ইতালি শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:১২
Share:

জীবনে সুখ পেতে আর ছেলেদের উপর নির্ভর করতে চান না তরুণী। ছবি: প্রতীকী।

সঙ্গীর বড় অভাব, তাই একাই মধুচন্দ্রিমায় বেরিয়ে পড়লেন ৩৭ বছরের তরুণী। জীবনে সুখ পেতে আর ছেলেদের উপর নির্ভর করতে চান না।

Advertisement

ব্রিটানি অ্যালিন নামক ওই প্রভাবী জানান, ইতালিতে স্বপ্নের ছুটি কাটাতে যাওয়ার আগে লন্ডনে গিয়ে তাঁর ডিম্বাণুগুলি হিমায়িত করে রেখেছিলেন। নিজের ইউটিউব চ্যানেলে ব্রিটানি বলেন, ‘‘দীর্ঘ ৫ বছর আমি সম্পর্কে ছিলাম। মোটেই খুশি ছিলাম না। সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর নতুন সম্পর্কে যাওয়ার জন্য কোনও ছেলেই মনে ধরেনি। আমি নিজেকে বড্ড ভালবাসি। তাই একাই মধুচন্দ্রিমায় যাওয়ার কথা মাথায় আসে। আমার বাবা-মা সব বিষয়ে আমার পাশে থাকেন। তাঁদের মতে আমার জীবনকে চুটিয়ে উপভোগ করা উচিত। তাঁরা বলেছেন, বিয়ের বন্ধন অত্যন্ত মধুর, ছেলেমেয়ে হলে সেই অনুভূতির কোনও তুলনাই নেই। তবে সবাই সে সুখ পায় না।’’

২০ বছর বয়সে ব্রিটানির চিন্তাধারণা একেবারেই ভিন্ন ছিল। ব্রিটানি বলেন, ‘‘প্রেম করে বিয়ে করব, সুখের সংসার হবে, সন্তান হবে— এমনই ভাবতাম। সে সময়ে বাড়ি থেকে খুব বেশি বেরোতাম না। ভাবতাম সঙ্গীকে নিয়ে ঘুরলেই বুঝি বেশি সুখ। তবে সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের পর পুরো ধারণাটাই বদলে যায় আমার।’’ ‘কুইন’ ছবির কঙ্গনার মতো বিচ্ছেদ উদ্‌যাপন করতে ব্রিটানি তাই ভ্রমণের পরিকল্পনা করেন। ঘুরতে যাওয়ার বিভিন্ন ভিডিয়ো তিনি নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। বেশ চর্চিত হয় তাঁর ভ্রমণকাহিনি। অনুরাগীদের সঙ্গে নিজের একাকী ভ্রমণের অভিজ্ঞতা ভাগ করেই সুখ পেয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন