Fashion Hack

অদ্ভুত হলেও খুবই কার্যকর এই ৫ ফ্যাশন হ্যাক

জুতো পরে পায়ে ব্যথা? পছন্দ করে নতুন পোশাক কিনে ঠিক যেন ফিট হচ্ছে না? এই সব ছোটখাট সমস্যা আমাদের প্রায় রোজই হয়ে থাকে। আর এগুলো সমাধানও করা যায় ছোটখাট কিছু উপায়ে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৭ ১১:২৮
Share:
০১ ০৬

জুতো পরে পায়ে ব্যথা? পছন্দ করে নতুন পোশাক কিনে ঠিক যেন ফিট হচ্ছে না? এই সব ছোটখাট সমস্যা আমাদের প্রায় রোজই হয়ে থাকে। আর এগুলো সমাধানও করা যায় ছোটখাট কিছু উপায়ে। শুনতে অদ্ভুত লাগলেও ব্যাপারগুলো বেশ সুবিধাজনক।

০২ ০৬

বলিউড বা হলিউডের অভিনেত্রীরা সেক্সি ক্লিভেজ তৈরি করতে পোশাকের নীচে বুব টেপিং করে থাকেন। এই পদ্ধতি আপনিও ব্যবহার করতে পারেন। অনেক পোশাক ঠিক মতো ফিট করে না। স্তনের পাশ দিয়ে টেপিং করলে ফিটিং ভাল হয়। দেখতে অনেক স্মার্ট লাগে।

Advertisement
০৩ ০৬

আপনার কি ঘাম হলে জামায় দাগ হয়ে যায়? বগলের নীচে ভেজা দাগ লজ্জায় ফেলে? সমস্যা মেটাতে পারে প্যান্টি লাইনার। জামার নীচে লাগিয়ে নিন প্যান্টি লাইনার। ঘাম হলে শুষে নেবে। জামায় দাগ হবে না।

০৪ ০৬

০৫ ০৬

০৬ ০৬

ডিওডরান্ট শেষ হয়ে গিয়েছে? কম দামি ভদকা কিনে রাখুন বাড়িতে। ঘামের গন্ধ হোক বা জুতোর বোঁটকা গন্ধ, দূর করতে সাহায্য করবে ভদকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement