Kareena Kapoor Khan

করিনার মেনুতে বাঙালি বাঙালি গন্ধ, পটৌডি বাড়ির বৌমার রবিবারের পাতে এত সাধারণ খাবার!

বাড়ির খাবার নয়, করিনা বন্ধুর বাড়ি থেকে আসা খাবার জমিয়ে উপভোগ করছেন রবিবার দুপুরবেলা। কী কী ছিল মেনুতে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৭:১৩
Share:

অভিনেত্রী করিনা কপূর খানকে এখন খুব বেশি বড় পর্দায় দেখা যায় না। ছবি: সংগৃহীত।

রবিবার দুপুর মানেই আর পাঁচ জনের কাছে জমিয়ে ভূরিভোজ। বাঙালির কাছে রবিবার দুপুর মানে মাংস-ভাত, পরিবারের সঙ্গে হইহট্টগোল। তবে তারকারা রবিবার দিন কী খান? সে দিনেও কড়া ডায়েট মেনেই করেন খাওয়াদাওয়া, না কি ছুটির দিনে চিট মিল চলে জমিয়ে?

Advertisement

অভিনেত্রী করিনা কপূর খানকে এখন খুব বেশি বড় পর্দায় দেখা যায় না। দুই ছেলে আর স্বামীকে নিয়ে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রায়ই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজের রোজনামচা! সম্প্রতি অভিনেত্রী ভাগ করে নিয়েছেন তাঁর রবিবারের দুপুরের মেনু। সেদ্ধ খাবার না কি বিরিয়ানি-কবাব, কী ছিল তাঁর মেনুতে?

বাড়ির খাবার নয়, করিনা বন্ধুর বাড়ি থেকে আসা খাবার জমিয়ে উপভোগ করছেন রবিবার দুপুরবেলা। তাঁর দুপুরের ভোজে ছিল ভাত, অড়হর ডাল আর আলুর তরকারি। আমাদের ধারণা থাকে যে, অভিনেতা-অভিনেত্রীরা সব সময়েই কড়া ডায়েটে থাকেন। ভাত-রুটি তো তাঁরা ছুঁয়েও দেখেন না। তবে এমনটা কিন্তু নয়। করিনার নিজেই জানিয়েছেন এই ভাত-ডাল তাঁর ভীষণ প্রিয়। ওজন নিয়ন্ত্রণে রাখতে খাওয়াদাওয়ার পরিমাণের উপর নজর রেখেছেন তিনি। সঙ্গে নিয়মিত যোগাভ্যাস, শরীরচর্চায় মন দেন তিনি। ইনস্টাগ্রামে একাধিক ভিডিয়ো শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে, ভাগ করে নেন ফিটনেস সংক্রান্ত নিজের নানা পরামর্শ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন