Delhi Metro

‘দিল্লির উরফি’ নন, মেট্রো স্টেশনে কাণ্ড ঘটালেন আর এক তরুণী! জুটল কটাক্ষ

এ বার দিল্লি মেট্রোর প্ল্যাটফর্মে এক তরুণীকে উদ্দাম নাচ করতে দেখা গেল। মেট্রোর ভিতরে ও প্ল্যাটফর্মে ভিডিয়ো করাই নিষেধ। সেখানে কী ভাবে তরুণী নাচের ভিডিয়ো করলেন, তা নিয়ে চলছে প্রবল চর্চা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:২২
Share:

এ বার দিল্লি মেট্রোর প্ল্যাটফর্মে এক তরুণীকে উদ্দাম নাচ করতে দেখা গেল। ছবি: ইনস্টাগ্রাম।

দিল্লি জুড়ে এখন উরফিকে নিয়ে চলছে হইচই। না উরফি জাভেদ নন, ‘দিল্লির উরফি’ রিদ্‌মের কীর্তি এখন চর্চার কেন্দ্রে। দিন কয়েক আগেই মেট্রোয় স্বল্প পোশাক পরে যাত্রা করার সময়ে সেই তরুণীর ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া সেই তরুণীকে নিয়ে এ বার চিন্তায় পড়েছেন মেট্রো কর্তৃপক্ষও। সম্প্রতি শালীন পোশাকবিধি মেনে চলার জন্য যাত্রীদের কাছে আবেদন জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ। এই সব বিতর্কের মাঝে দিল্লি মেট্রো কর্তৃপক্ষের অস্বস্তি আরও বাড়ল আর এক তরুণীর কীর্তিতে। এ বার দিল্লি মেট্রোর প্ল্যাটফর্মে এক তরুণীকে উদ্দাম নাচ করতে দেখা গেল। মেট্রোর ভিতর ও প্ল্যাটফর্মে যেখানে ভিডিয়ো করাই নিষেধ, সেখানে কী ভাবে তরুণী উদ্দাম নেচে ভিডিয়ো করলেন, তা নিয়ে প্রবল চর্চা চলছে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে ভোজপুরি গানের সঙ্গে মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মেই নাচে মত্ত তরুণী। মহিলার পরনে লাল ক্রপ টাপ, লাল শাড়ি, হাতে চুড়ি, গলায় সোনালি চোকার। আপনমনে নেচে চলেছেন তিনি, আর তাঁর দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে সহযাত্রীরা।

এই ভিডিয়ো ভাইরাল হতেই চর্চা তুঙ্গে। এক জন লিখেছেন, ‘‘মেট্রোতে ভিডিয়ো করলে সিএসএফের কর্মীরা ভীষণ পেটান। তাই সাবধান!’’ আর এক জন আবার লিখেছেন, ‘‘শালীন পোশাকেও কী ভাবে অশ্লীল হওয়া যায়, তা দেখাচ্ছে তরুণ প্রজন্ম।’’ আর এক জন লিখেছেন, ‘‘মহিলার আত্মবিশ্বাস দেখে অবাক হচ্ছি।’’ কেউ আবার লিখলেন, ‘‘অশ্লীলতার চূড়ান্ত!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন