Romance In Public Road

চলন্ত বাইকে একে অপরকে আলিঙ্গন করে গভীর চুম্বন! বড় বিপাকে যুগল

রাজস্থানের অজমেরে চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মত্ত হতে দেখা গেল যুগলকে। কী সাজা হল তাঁদের?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share:

চলন্ত বাইকে আলিঙ্গনবদ্ধ হয়ে প্রেমিককে চুম্বন করছেন প্রেমিকা। ভিডিয়ো থেকে নেওয়া।

সিনেমা আর বাস্তব জীবন তো এক নয়! কিন্তু প্রেমিক-প্রেমিকা এমন কথা মানতে চান না। যার ফলে মাঝেমাঝে অদ্ভুত দৃশ্যের দেখা মেলে ভূভারতে। এ বার যেমন ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের অজমের। চলন্ত বাইকেই উদ্দাম প্রেমে মাততে দেখা গেল যুগলকে। ঝাড়খণ্ড ও লখনউয়ের পর একই ঘটনা ঘটল অজমেরে। ৬ ফেব্রুয়ারি গভীর রাতে কলেজ মোড় থেকে নওসার ভ্যালির দিকে যাচ্ছিলেন ওই যুগল।

Advertisement

যুগলকে দেখা গেল চলন্ত বাইকে বসে প্রেমে ভাসতে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তায় হেলমেট ছাড়া বাইক চালাচ্ছেন প্রেমিক। আর মাথায় হেলমেট না থাকা প্রেমিকা বাইকের পিছনে নয়, বসে আছেন তেলের ট্যাঙ্কের উপর। সেই অবস্থায় আলিঙ্গনবদ্ধ হয়ে প্রেমিককে চুম্বন করছেন তিনি। আর এই সবের মধ্যেই ভিড় রাস্তায় ছুটছে বাইক।

ওই বাইকের পিছনের গাড়িতে থাকা এক ব্যক্তি এই গোটা ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে আপলোড করেন। তার পরই ভাইরাল হয়েছে সেটি। ভাইরাল ভিডিয়োটি দেখে ওই যুগলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন নেটিজ়েনরা। অজমেরের খ্রিস্টানগঞ্জ থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখে ইতিমধ্যেই আরোহীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে এবং বাইকটি উদ্ধার করেছে।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে চলন্ত বাইকে এক দম্পতির স্টান্টের ভিডিয়োটি পুলিশের নজরে আসর পর ঊর্ধ্বতন অফিসারদের নির্দেশে বাইক আরোহী সাহিলের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়। সাহিল আজমিরের ফে সাগর রোডের বাসিন্দা। তাঁর সঙ্গে বাইকে থাকা মহিলাকেও শনাক্ত করা গিয়েছে। যুগলকে জেরা করতে থানায় ডাকা হয়েছে। তাঁদের উপর আইপিসি ৩৩৬, ২৭৯ ও ২৯৪ ধারার মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন