Fashion

Ananya Panday: সূর্যাস্তের রং গায়ে মেখে হাসিখুশি নায়িকা, বিনা মেকআপেও তিনি ‘অনন্যা’

ছুটি-কাটানোর ছবিতে ভরে যাচ্ছে অনন্যা পাণ্ডের ইনস্টাগ্রাম। সূর্যমুখী রঙের পোশাক পরা ছবিতে দারুণ লাগছে তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৪
Share:

মলদ্বীপে অনন্যার সাজ ছবি: ইনস্টাগ্রাম

মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরে এসেছেন মুম্বই। কিন্তু মনে হচ্ছে যেন মন এখনও ওখানেই পড়ে রয়েছে। তাই প্রায় রোজই একটা করে মলদ্বীপ সফরের ছবি ইনস্টাগ্রামে দিচ্ছেন বলিউ়ড নায়িকা অনন্যা পাণ্ডে।

সূর্যমুখী রঙের ফিতে দেওয়া ছোট ড্রেস পরে তাঁকে দারুণ হাসিখুশি লাগছে। সেই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘সূর্যাস্তের পিছু করছিলাম, ধরেও ফেললাম’। নায়িকার মুখের হাসি দেখে সত্যিই মনে হচ্ছে যেন তিনি সূর্যাস্তের রং গায়ে মেখে নিয়েছেন।

Advertisement

এই ছবি দেখে মীরা কপূর থেকে সঞ্জয় কপূর— সকলেই প্রশংসা করেছেন ইনস্টাগ্রামে। কিছু দিন আগে অনন্যা থ্রি-পিস বিকিনি পরা ছবিও দিয়েছিলেন। যা নিমেষে ছেয়ে যায় নেটমাধ্যমে। অনন্যার সাজগোজের ধরন কমবয়সিদের মধ্যে দারুণ জনপ্রিয়। তিনি কখন কী পরছেন, কী ভাবে সাজছেন, কোন ধরনের জুতো-চশমা পরছেন— সব খুঁটিনাটির উপর লক্ষ্য রাখেন অনেকেই। তাই নেটমাধ্যমে অনন্যার অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়।

অনন্যার কমলা চেক কাটা থ্রি-পিস বিকিনি পছন্দ হয়েছিল অনেকের। ষাটের দশকের রঙিন ফ্যাশনের কথা মনে করিয়ে দেয় এই ধরনের প্রিন্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন