Anushka Sharma

Anushka Sharma: জন্মদিনের চকলেট কেক খেয়ে কী উপলব্ধি হল অনুষ্কার

রবিবার অনুষ্কার জন্মদিন ছিল। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১২:১০
Share:

নায়িকারাও যে দিব্যি কেক খেয়ে জন্মদিনে আনন্দ করেন, দেখালেন অনুষ্কা শর্মা।

নায়িকারাও কি জন্মদিনে কেক খান? নাকি শুধুই কেক কেটে উদ্‌যাপন করেন? ও সব বাহারি কেকের কী হয় তবে? অভিনেত্রীদের তো আবার হাজার রকম নিয়ম মেনে চলতে হয়। নিশ্চয়ই সে সব করতে গেলে আর কেক খাওয়ার সুযোগ ঘটে না!

Advertisement

অনুষ্কা শর্মা সব কৌতূহলের উত্তর দিয়ে দিলেন। নায়িকারাও যে দিব্যি কেক খেয়ে জন্মদিনে আনন্দ করেন, দেখালেন তিনি। নিজের ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করলেন জন্মদিনে কেক খাওয়ার ছবি।

এমন ভাবে কি নিয়ম ভাঙেন মাঝেমধ্যেই? নিশ্চয়ই নয়। তবে সে সম্পর্কে কিছু লেখেননি অভিনেত্রী। বরং জন্মদিনে গরমের উপযুক্ত ফুরফুরে ফ্লোরাল প্রিন্টের পোশাক পরে লাল-গোলাপি ফুলের মাঝে যে আরও রূপ খুলেছিল বিরাট-পত্নীর, তা দেখেই মুগ্ধ হলেন অনুরাগীরা।

Advertisement

রবিবার অনুষ্কার জন্মদিন ছিল। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন। স্ত্রীর জন্মদিনে আবেগঘন বার্তা দেন বিরাট কোহলী। ইনস্টাগ্রামে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করেন। তার সঙ্গে যে বার্তা লেখেন, তা মন ছুঁয়ে গিয়েছে বহু অনুরাগীর।
কোহলী লিখেছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে তুমি জন্ম নিয়েছিলে। তুমি না থাকলে আমি যে কী করতাম জানি না। ভিতর থেকে তুমি যতটা ভাল, বাইরে থেকেও তেমন। দিনটা খুব ভাল করে কাটিও তোমার সুন্দর প্রিয়জনের সঙ্গে।’ অনুষ্কা পাল্টা মন্তব্যে লিখেন, ‘তুমি আমার কথা এবং হৃদয় দুই-ই চুরি করে নিলে।’ তারকা-দম্পতির এই ভালবাসার আদান-প্রদান দেখে সমর্থকরাও খুব খুশি হন।

এ বার নিজের জন্মদিনের কেক খাওয়ার ছবি পোস্ট করে অনুষ্কা জানিয়েছেন, জন্মদিনে সকলের ভালবাসা পেয়ে তাঁর আনন্দ বেড়ে গিয়েছে। আরও ভালবাসতে ইচ্ছা করছে। অন্যের কথা বুঝতে পারছেন যেন বেশি। অন্যের কথা শুনতেও ইচ্ছা করছে। অর্থাৎ, আরও উদার হয়ে গিয়েছেন যেন অভিনেত্রী।

এ সবই কি জন্মদিনের চকলেট কেকের মহিমা? নাকি বিরাটের প্রেমের উষ্ণতায় আরও কোমল হয়েছে অনুষ্কার মন? সে উত্তর অবশ্য এখনও খুঁজছেন অনুরাগীরা।

নিজের বার্তায় সেই সকল অনুরাগীকে তাঁদের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী। সঙ্গে জানিয়েছেন, বয়স বাড়ায় এমন প্রক্রিয়া মন্দ লাগছে না তাঁর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন