Mumbai

ধারাভি থেকে বিলাসবহুল প্রসাধনী সংস্থার মুখ! কী ভাবে ভাগ্যবদল হল ‘বস্তির রাজকুমারীর’?

২০২০ সালে মুম্বইয়ে মালীশার খোঁজ পান হলিউড অভিনেতা ও চিত্র পরিচালক রবার্ট হফম্যান। তার পরেই পরিচিতি বেড়ে যায় ওই তরুণীর। কী ভাবে হল ভাগ্যবদল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১২:০৩
Share:

কে এই ‘বস্তির রাজকুমারী’? ছবি: সংগৃহীত

মুম্বইয়ের ধারাভি বস্তির বাসিন্দা ১৪ বছর বয়সি মালীশা খারওয়ার মুখ এখন গোটা মুম্বই জুড়ে বেশ পরিচিত। বিলাসবহুল বিউটি ব্র্যান্ড ‘ফরেস্ট এসেনশিয়ালসের’ নতুন প্রচারাভিযান ‘দ্য যুবতী কালেকশন’-এর মুখ হয়ে উঠেছে সে।

Advertisement

২০২০ সালে মুম্বইয়ে মালীশার খোঁজ পান হলিউড অভিনেতা ও চিত্র পরিচালক রবার্ট হফম্যান। পরে তিনি মালীশার জন্য একটি ‘গো ফান্ড মি’ পেজও তৈরি করে দিয়েছিলেন। বর্তমানে মালীশা এক জন সমাজমাধ্যম প্রভাবী। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ২ লক্ষ ২৫ হাজারেও বেশি। তার পোস্টগুলিতে হ্যাশট্যাগ দেওয়া থাকে, ‘প্রিন্সেস ফ্রম স্লাম’, অর্থাৎ বস্তির রাজকুমারী। হফম্যানের সঙ্গে দেখা হওয়ার পর থেকে একাধিক বড় সংস্থার হয়ে মডেলিং করেছে মালীশা। ‘ফরেস্ট এসেনশিয়ালস’-এর তরফে মালীশার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে বাগ করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে সারা দোকান জুড়ে নিজের ছবি দেখে বেজায় খুশি মালীশা। মালীশার কাহিনি সকলকে মনে করিয়ে দেয় যে, স্বপ্নও সত্যি হয়। ভিডিয়োটি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। অনেকেই মালীশার এই সাফল্যের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন। কেউ কেউ আবার লিখেছেন, আগে শ্যামবর্ণা মেয়েদের প্রসাধনী সংস্থার প্রচারের মুখ হিসেবে বিবেচনাই করা হত না। কিন্তু, এখন সময় বদলেছে, বদল এসেছে ভাবনাচিন্তাতেও।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মালীশা জানিয়েছে, মডেলিং করা তার স্বপ্ন হলেও সে সব সময় শিক্ষাকেই অগ্রাধিকার দেবে। বাকি সব কিছু তার পরে। ইতিমধ্যেই একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘লিভ ইউর ফেয়ারিটেল’-এ কাজ করা শুরু করেছে মালীশা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন