Srabanti Chatterjee

কখনও বাথটবে খোলামেলা পোশাকে, কখনও সাবেকি সাজে ক্যামেরাবন্দি শ্রাবন্তী! কোন সাজ মনে ধরল?

সম্প্রতি শ্রাবন্তীর বেশ কিছু ছবি ভক্তদের নজর কেড়েছে। কখনও সাবেকি সাজে, কখনও আবার পাশ্চাত্য পোশাকে, নেটাগরিকদের মন জয় করেছেন নায়িকা। কেমন ছিল সেই সাজ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৯:৫৯
Share:

সাবেকি পোশাক হোক কিংবা পাশ্চাত্য সাজ— দুটোতেই সাবলীল নায়িকা। ছবি: ইনস্টাগ্রাম।

বিতর্কের সঙ্গে শ্রাবন্তীর পথ চলা বহু দিনের। একাধিক বিয়ে, ঘনঘন প্রেমের গুঞ্জন— শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা নেহাত কম নয়। শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ভক্তদের উঁকিঝুঁকি লেগেই থাকে। নিজের ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত শ্রাবন্তী ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নেন। সম্প্রতি তাঁর বেশ কিছু ছবি ভক্তদের নজর কেড়েছে। কখনও সাবেকি সাজে কখনও আবার পাশ্চাত্য পোশাকে নেটাগরিকদের মন জয় করেছেন নায়িকা। কেমন ছিল সেই সাজ?

Advertisement

লাল রঙা লেহঙ্গায় সেজে উঠেছেন নায়িকা। পরনে ব্রালেট। বক্ষভাজ স্পষ্ট! সঙ্গে নিয়েছেন গোটাপত্তির কাজ করা নেটের ওড়না। গায়ে গয়নার বাহুল্য নেই। কানে হিরের দুল, বাঁ হাতে ব্রেসলেট আর ডান হাতে চুড়ি পরেছেন অভিনেত্রী। সাবেকি পোশাকেও রয়েছে পশ্চিমী ছোঁয়া।

আরও একটি ছবিতে শ্রাবন্তীর পরনে কালো স্লিট গাউন। বাথটবে গোলাপ হাতে নায়িকা। সারা গাউন জুড়ে চুমকির নকশা। হিরের দুল, চড়া মেক আপে উষ্ণতা ছড়াচ্ছেন নায়িকা। সাবেকি পোশাক হোক কিংবা পাশ্চাত্য সাজ— দুটোতেই সাবলীল নায়িকা।

Advertisement

এই প্রথম বার জুটি বাঁধতে চলেছেন শ্রাবন্তী চক্রবর্তী এবং ওম সহানি। নবাগত পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেয়ো না’র মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন