Subhashree Ganguly

খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন শুভশ্রী, রাজ-পত্নীর সাজ দেখে ‘মরেই গেলাম’ লিখলেন কে?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কয়েকটি নতুন ছবি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তা দেখে ঘুম উড়েছে অনেকের। রইল সেই সাজের ঝলক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৮:৩১
Share:

কেবল সাবেক পোশাকেই নয়, পাশ্চাত্য পোশাকেও সমান ভাবে সাবলীল শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

সদ্য দুই-এ পা রেখেছে ছেলে ইউভান। সংসার ও অভিনয় সমান তালে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে চলছে ফটোশুটও।

Advertisement

অন্তঃসত্ত্বা অবস্থায় চেহারায় কিছুটা বদল এসেছিল। ওজনও বেড়েছিল অভিনেত্রীর। সন্তানের জন্মের পর তা হওয়া বেশ স্বাভাবিক বিষয়। তবুও শুনতে হয়েছিল নানা কটাক্ষ। কিন্তু নিন্দকের কোনও কথাই কানে তোলেননি অভিনেত্রী। খানিকটা সময় নিয়েছেন বটে, তবে আবার পুরনো ছন্দে তন্বী চেহারায় ক্যামেরাবন্দি হয়েছেন নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফটোশুটের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। যা দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। কালো পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন নায়িকা। অভিনেত্রীর পরনে কালো রঙের ভেলভেটের স্লিটকাট গাউন। কালো রং এমনিতেই রূপ ফুটিয়ে তোলে। তার উপর কালো পোশাকে অভিনেত্রীর মুখভঙ্গি দেখেও কুপোকাত ভক্তরা।

Advertisement

কেবল সাবেক পোশাকেই নয়, পাশ্চাত্য পোশাকেও সমান ভাবে সাবলীল শুভশ্রী। ওজন কখনওই ভাবায়নি অভিনেত্রীকে। ফিট থাকাটাই তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। নব প্রজন্মের কাছে তিনি জনপ্রিয়ও সে কারণেই। ছবিতে কেবল পোশাকই নয়, শুভশ্রীর মেক আপও ছিল নজরকাড়া। মেক আপ সাধারণ হলেও ‘স্মোকি আই লুক’ তার সাজে আলাদা মাত্রা যোগ করেছে। কানে হিরের দুল, আর খোলা চুলে অপরূপা নায়িকা।

শুভশ্রীকে এই রূপে দেখে একাধিক তারকা সেই ছবির নীচে নানা মন্তব্যও করেছেন। গায়িকা আকৃতি কক্কর লিখেছেন, ‘হট মাম্মা’। নায়িকার সাজের প্রশংসা করে অভিনেত্রী মধুমিতা সরকারের আবার লেখেন, ‘মরেই গেলাম’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন