Disha Patani

Disha Patani: রূপটানহীন ত্বকেও উষ্ণতা ছড়ান! ত্বকের যত্ন নিতে কী কী করেন দিশা পাটানি

সাদামাটা পোশাক, রূপটান ছাড়া ত্বকেও নেটমাধ্যমে ঝড় তোলেন দিশা পাটানি। কোন ধরনের রূপরুটিন মেনে চলেন তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৮:৫০
Share:

দিশা পাটানি। ছবি: সংগৃহীত

মলদ্বীপের সমুদ্রসৈকতে বিকিনি পরে হোক কিংবা উরুর কাছে শেষ হয়ে যাওয়া কালো বডিকন পোশাকে— দিশা পাটানি ছবি দিলেই উষ্ণতার পারদ চড়ে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে ঝড় তোলা দিশার কাছে নতুন কিছু নয়। সব সময় চড়া রূপটান বা আকর্ষণীয় পোশাকে ধরা দেন অভিনেত্রী, এমন নয়। একেবারে সাদামাটা পোশাকে আলুথালু কেশেও লাস্যময়ী হয়ে ওঠেন তিনি। ত্বকের এই উজ্জ্বলতার নেপথ্যে রয়েছে সঠিক পরিচর্যা এবং যত্ন।

Advertisement

নিজের যত্ন নিতে কী কী করেন দিশা পাটানি?

দিশার রূপরুটিনের প্রথম ধাপ হল পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া। জল ত্বকের প্রতিটি কোষ সজীব ও সতেজ রাখতে সাহায্য করে।

Advertisement

দিশা মনে করেন, শুধুমাত্র শরীর ভাল রাখতে নয়, ত্বকের যত্ন নিতেও সমান জরুরি শরীরচর্চা করা। নিয়মিত শরীরচর্চার অভ্যাস ত্বকের প্রতি কোষে রক্ত চলাচল সচল রাখে। এর ফলে ত্বক থাকে মসৃণ ও চকচকে। শত ব্যস্ততার মধ্যেও ত্বকের পরিষ্কার করে ময়েশ্চারাইজার লাগাতে ভোলেন না অভিনেত্রী।

রাতে ঘুমাতে যাওয়ার আগে বেশ সময় নিয়ে ত্বক পরিচর্যা করেন তিনি। প্রথমে ফেসওয়াশ দিয়ে ভাল করে মুখ ধুয়ে নেন। তার পর তুলোয় করে গোলাপ জল নিয়ে সারা মুখে বুলিয়ে নেন।

শুধু ত্বক নয়, চুলের পরিচর্যাতেও সময় দেন অভিনেত্রী। চুলের যত্ন নিতে প্রতি দিন তেল মালিশ করেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শ্যাম্পুও ব্যবহার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন