Bhumi Pednekar

পরনে ‘ন্যুড ব্রালেট’! সাহসী অবতারে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী ভূমি পেডনেকর

খোলামেলা পোশাকে ছবি দিয়ে অনুরাগীদের নজর কেড়েছেন অভিনেত্রী ভূমি পেডনেক‌র। বিয়ের মরসুমে আপনিও ভূমির সাজে সেজে উঠতে পারেন। কেমন ছিল সেই সাজ? রইল ঝলক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:২০
Share:

ছবি: সংগৃহীত।

শুধু বড় পর্দায় নয়, এখন সমাজমাধ্যমেও নিয়ম করে আলো ছড়ান বলিউড, টলিউডের নায়ক-নায়িকারা। নিজেদের সাজের ছবি দিয়ে দোলা দেন অনুরাগীদের মনে। নিজেদের জীবনের নানা ঘটনার খুঁটিনাটি ভাগও করে নেন কেউ কেউ। একই স্রোতে গা ভাসিয়েছেন বলিতারকা ভূমি পেডনেকর। ইদানীং তাঁর খোলামেলা সাজপোশাক দুর্বল করছে পুরুষহৃদয়! সম্প্রতি কালো রঙের পোশাক পরে সমাজমাধ্যমে ঝড় তুললেন ‘দম লগাকে হাইসা’ ছবির অভিনেত্রী।

Advertisement

ভূমির পরনে শরীরের সঙ্গে একেবারে লাগোয়া কালো স্কার্ট, ব্রালেট ব্লাউজ। সামনের দিকে নয়, কায়দা করে পিছনে ডানার মতো ওড়না ঝুলিয়েছেন অভিনেত্রী। পোশাক জুড়ে চুমকির কারুকাজ। পোশাকটি আদতে ন্যুড পোশাক। পোশাক আছে অথচ নেই, মনে এমন দ্বিধা তৈরি করাই যেন এ ধরনের পোশাকের মূল বৈশিষ্ট্য। নায়িকার শরীর থেকে যেন সোনালি আভা ছড়াচ্ছে। মাঝে সিঁথি করে মাথায় খোঁপা, উন্মুক্ত বক্ষভাজ, আর চকচকে মেকআপ লুকে নজর কেড়েছেন অভিনেত্রী।

চলছে বিয়ের মরসুম। বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনের বিয়েতে যদি সকলের মাঝে নজর কাড়তে চান, তা হলে ভূমির সাজপোশাকে সেজে উঠতে পারেন আপনিও। খুব বেশি উগ্র সাজ নয়, ছিমছাম সাজে আপনিও হয়ে উঠতে পারেন বিয়েবাড়ির মধ্যমণি। রইল ভূমির সাজের কিছু ঝলক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন