FIFA World Cup 2022

ব্রাজিল ফাইনালে উঠলে নগ্ন হয়ে ছবি দেবেন, ঘোষণা মডেলের, প্রতিপক্ষ হিসাবে চান জার্মানিকে

বিশ্বকাপে যদি ব্রাজিল ফাইনালে ওঠে, তবে নিজের নগ্ন ছবি প্রকাশ করবেন, জানালেন ব্রাজিলিয়ান মডেল টাটি ওয়েগ। তবে ফাইনালে শুধু ব্রাজিল থাকেলেই হবে না, প্রতিপক্ষ হিসাবে চাই জার্মানিকে।

Advertisement

সংবাদ সংস্থা

দোহা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৬:১৬
Share:

ব্রাজিলের বাসিন্দা হলেও টাটি বিশ্বকাপ কেন্দ্রিক এক সৌন্দর্য প্রতিযোগিতায় জার্মানির প্রতিনিধিত্ব করছেন। ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান মডেল টাটি ওয়েগ এক সময় পুলিশকর্মী ছিলেন। কিন্তু মন টেকেনি সেই পেশায়। শুরু করেন মডেলিং। আর তাতেই ছড়িয়ে পড়ে খ্যাতি। দেশকে ভাল খেলায় উজ্জীবিত করতে এ বার নতুন প্রস্তাব দিলেন তিনি। জানালেন, বিশ্বকাপে যদি ব্রাজিল ফাইনালে ওঠে, তবে নিজের নগ্ন ছবি প্রকাশ করবেন তিনি। শুধু ব্রাজিল থাকেলেই হবে না। প্রতিপক্ষ হিসাবে চাই জার্মানি। যে জার্মানি ২০১৪ বিশ্বকাপে ৭-১ গোলে পর্যুদস্ত করেছিল ব্রাজিলকে।

Advertisement

ব্রাজিলের বাসিন্দা হলেও টাটি বিশ্বকাপ কেন্দ্রিক এক সৌন্দর্য প্রতিযোগিতায় জার্মানির প্রতিনিধিত্ব করছেন। কারণ, বর্তমানে ব্রাজিলে থাকলেও তাঁর প্রপিতামহ জার্মানির বাসিন্দা ছিলেন। তাই সৌন্দর্য প্রতিযোগিতায় কার্যত ধর্মসঙ্কটে পড়েছেন এই মডেল। সে কারণেই ফাইনালে দুই দেশকে দেখতে চান তিনি। তবে ২০১৪ সালে পরাজয়ের সম্মুখীন হলেও টাটির আশা এ বার যদি ব্রাজিল ও জার্মানি মুখোমুখি হয়, তবে হারের বদলা নিতে পারবে নেইমারের দেশ। মডেল জানিয়েছেন, তাঁর পরিবার জার্মান হলেও ব্রাজিলের সেই হার মেনে নিতে পারেননি তিনি।

ইনস্টাগ্রামে লক্ষাধিক অনুরাগী রয়েছে টাটির। ভক্তদের জন্য মাঝেমধ্যেই ক্যামেরার সামনে বিকিনিতে ধরা দেন তিনি। কিন্তু এ বার বিশ্বকাপে সেই আবরণও সরিয়ে ফেলার প্রতিশ্রুতি দিলেন তিনি। জার্মানির বিরুদ্ধে হারের বদলা নেওয়া সম্ভব হবে কি না, তা সময় বলবে। কিন্তু এখনও পর্যন্ত ম্যাচ জয়ের নিরিখে জার্মানির থেকে এগিয়ে রয়েছে ব্রাজিল। ইতিমধ্যেই দুই ম্যাচ জিতে গিয়েছে সেলেকাওরা। অন্য দিকে বেশ চাপে রয়েছে জার্মানি। প্রথম ম্যাচেই হারতে হয়েছে জাপানের কাছে। দ্বিতীয় ম্যাচে স্পেনের বিরুদ্ধে কোনও ক্রমে ড্র করেছে চার বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন